Beta

নিখোঁজের তিনদিন পর ব্র্যাক কর্মকর্তার লাশ উদ্ধার

১০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৫

ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বটতলা বান্দেরহাট থেকে আজ রোববার ব্র্যাক কর্মকর্তা মো. মাইনুল হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

নিখোঁজের তিনদিন পর ভোলা সদর উপজেলা থেকে এক ব্র্যাক কর্মকর্তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বটতলা বান্দেরহাট এলাকার একটি খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। 

ব্র্যাকের ওই কর্মকর্তার নাম মো. মাইনুল হোসেন। তিনি ভোলা ব্র্যাকের ফিল্ড অর্গানাইজার হিসেবে দায়িত্বে ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায়। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল শনিবার অলিউল্ল্যাহ ও বেল্লাল নামের দুজনকে আটক করেছে পুলিশ।  
   
পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ইলিশা ইউনিয়নের বটতলা বান্দেরহাটের একটি খালে মাইনুলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। একটি গামছা দিয়ে মাইনুলের দুটি পা ও বিদ্যুতের তার দিয়ে দুটি হাত বাঁধা ছিল। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। 

ভোলা সদর শাখা ব্র্যাকের ব্যবস্থাপক মো. সাইফুল হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর ফিল্ডে টাকা সংগ্রহ করতে বের হয়ে আর ফিরে আসেননি মাইনুল। ওই দিন থেকে অনেক খোঁজাখুঁজির পর আজ তাঁর লাশ উদ্ধার করা হয়। 

নিহত ব্র্যাক কর্মকর্তা মাইনুল হোসেনের স্ত্রী রিনা বেগম জানান, স্বামী নিখোঁজের পর থানায় একটি মামলা করেছিলেন। এরপর পুলিশ দুজনকে আটক করে।  

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কিবর বলেন, গত ৭ সেপ্টেম্বর টাকা সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ হন মাইনুল। পরে গতকাল একটি মামলা হওয়ার পর এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।  

Advertisement