Beta

ধামরাইয়ে গাছের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, নিহত ৫

২৮ জুন ২০১৭, ২২:৪৬ | আপডেট: ২৮ জুন ২০১৭, ২২:৪৮

ঢাকার ধামরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত হওয়ায় রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের জয়পুর গ্রামের বাড়িতে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

ঢাকার ধামরাইয়ে অ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ধামরাই উপজেলার বাথুলী এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন অ্যাম্বুলেন্সের চালক নারায়ণগঞ্জের বাসিন্দা রমন ভূঁইয়া, রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের জয়পুর গ্রামের রাসেল সরদার, তাঁর চাচা মোস্তফা সরদার ও শফিক সরদার এবং চাচি শিরিনা বেগম।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে করে স্বজনরা ফরিদপুর যাচ্ছিলেন। পথে ধামরাইয়ের বাথুলী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে গোলরা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে। 

শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোরাপ আলী মণ্ডল বলেন, ধামরাইয়ের নয়াবাড়ি এলাকায় দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন মারা যান। এরপর আহত ছয়জনকে ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement