Beta

চলে গেলেন প্রবীণ সাংবাদিক হিমাংশু কুমার সাহা

০৩ জুন ২০১৭, ২০:৪৫

বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি সাংবাদিক হিমাংশু কুমার সাহা। ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি সাংবাদিক হিমাংশু কুমার সাহা আর নেই। গতকাল শুক্রবার সকালে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

হিমাংশু কুমার সাহা রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ দৈনিক ভোরের কাগজ, আজকের কাগজ ও দৈনিক প্রথম আলোর রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার রাতেই ঢাকা থেকে তাঁর মরদেহ রাজবাড়ী প্রেসক্লাবে নেওয়া হয়। সেখানে রাজবাড়ী-১ আসনের স্থানীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আবদুল জব্বার, জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, জাতীয় পার্টির সভাপতি হাবিবুর রহমান বাচ্চু, জেলা জাসদের সাধারণ সম্পাদক মুনিরুল হক, জেলা ওয়ার্কার্স পার্টির জ্যোতি শংকর ঝন্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অসীম কুমার পাল, রাজবাড়ী প্রেসক্লাব, রাজবাড়ী জেলা প্রেসক্লাব, জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। রাতে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে বারবাকপুর গ্রামের পারিবারিক শ্মশানে তাঁকে দাহ করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement