Beta

রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত, চলাচল বন্ধ

২০ মে ২০১৭, ২১:৩৫

রাজবাড়ীতে আজ শনিবার বিকেলে কালুখালী ভাটিয়াপাড়া নামে আন্তনগর এক্সপ্রেস ট্রেনটি লাইনচ্যুত হয়েছে। এতে রাজবাড়ী থেকে সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রেন বন্ধ থাকায় রেলপথের যাত্রীসাধারণকে ভোগান্তি পোহাতে হয়েছে।

রাজবাড়ী রেলওয়ে সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে ভাটিয়াপাড়া থেকে ছেড়ে আসা ৭৭৯ নম্বর কালুখালী ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনটি রাজবাড়ী রেলওয়ে স্টেশনে প্রবেশের মুহূর্তে ইঞ্জিনের পেছনের বগির আটটি চাকা লাইনচ্যুত হয়। ওই সময় রাজবাড়ীর ১ নম্বর রেলস্টেশনে কুষ্টিয়ার পোড়াদহগামী শাটল ট্রেনটি দাঁড়িয়েছিল। ট্রেনটিকে কুষ্টিয়ার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য লাইন ক্লিয়ার দেওয়া হয়। একই সময়ে দুটি লাইনের ক্লিয়ার দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ট্রেন লাইনচ্যুত হওয়ায় রাজবাড়ী-পোড়াদহ, পোড়াদহ-রাজবাড়ী শাটল ট্রেনটি বাতিল করা হয়েছে। এ ছাড়া লাইনচ্যুত হওয়া ট্রেনটির দুটি ট্রিপ বাতিল হয়েছে।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার কামরুজ্জামান জানান, ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় এ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। জাক ক্রুর সাহায্যে ট্রেনটি উদ্ধারের চেষ্টা চলছে। সেটিতে ব্যর্থ হলে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন এনে ট্রেনটি উদ্ধার করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement