নরসিংদীতে ঈগল পরিবহনের চাপায় পথচারী নিহত

Looks like you've blocked notifications!
নরসিংদীতে ঈগল পরিবহনের চাপায় নিহত হয়েছেন এক পথচারী। ছবি : এনটিভি

নরসিংদীতে সিলেটগামী ঈগল পরিবহন বাসের চাপায় কাওসার মিয়া (২৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত কাওসারের চাচি সাফিয়া বেগম। আজ রোববার দুপুরে পাঁচদোনা মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ঈগল পরিবহনের বাসচালক রুবেলকে (৩৫) আটক করেছে পুলিশ।

নিহত কাওসার মিয়া চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে। কাওসার তাঁর চাচাতো ভাই সাদ্দামের ফার্নিচারের দোকানে কাজ করতেন। অন্যদিকে, আহত সাফিয়া বেগম (৪০) একই এলাকার মঙ্গল মিয়ার স্ত্রী।

মাধবদী থানার পুলিশ জানায়, নিহত কাওসার ও তাঁর চাচি সাফিয়া বেগম গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে পলাশ থেকে রওনা করেন। পাঁচদোনা পৌঁছে অটোরিকশা থেকে নামলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী ঈগল পরিবহনের একটি বাস তাঁদের চাপা দেয়। এতে তাঁরা দুজনেই আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন। আর সাফিয়া বেগমের অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ‘দুর্ঘটনায় জড়িত বাসচালক ও ঈগল পরিবহনের একটি বাস আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’