বরিশালে কলেজছাত্রকে গলা কেটে হত্যা

Looks like you've blocked notifications!

বরিশালের উজিরপুর উপজেলায় ইমরান হোসেন হাওলাদার (২৪) নামের এক কলেজছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকালে উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামে নিজ বাড়ির পাশে পুকুরসংলগ্ন একটি পরিত্যক্ত জমি থেকে ইমরানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমরান গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় ভবানীপুর হাজি তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার শেষ বর্ষের পরীক্ষা দিয়েছিলেন।

উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল স্থানীয়দের বরাত দিয়ে জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি বলেন, ‘ইমরানের গলায় ছুরি দিয়ে কোপানো। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এটা করেছে সে সম্পর্কে এ মুহূর্তে কিছুই বলা সম্ভব নয়।’

নিহতের স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি আরো জানান, গতকাল রাতে ইমরান তাঁর চাচা সেনাসদস্য আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিলেন। খেলার বিরতির সময় ভাত খেতে নিজের ঘরেও যান তিনি। পরে ভাত খাওয়া শেষে তাঁর মোবাইল ফোনে কেউ একজন ফোন করে কথা বলে। ফোনে কথা শেষ হলে ঘর থেকে বেরিয়ে যান ইমরান। তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ইমরানের মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

হত্যাকাণ্ড খতিয়ে দেখা হচ্ছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।