Beta

‘পদ্ম পাতার জল’-এ চিরকুট!

২০ মে ২০১৫, ১২:৩৮

‘পদ্ম পাতার জল’ ছবির দৃশ্যে নায়ক ইমন ও নায়িকা মিম। ছবি : সংগৃহীত

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ ছবিটি। গত ১৮ মে সোমবার গুলশানের একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে ছবি মুক্তির ঘোষণা দেন পরিচালক। এ ছবিতে আবহ সংগীতের দায়িত্বে থাকছে এক বিশেষ চমক। জনপ্রিয় ব্যান্ড চিরকুট এই ছবির আবহ সংগীত নির্মাণের কাজ করেছে।

এর আগে কখনোই কোনো বাণিজ্যিক ছবিতে আবহ সংগীতে কাজ করেনি এ সময়ের জনপ্রিয় ব্যান্ডটি। কাজেই প্রথম কাজের উচ্ছ্বাস তাঁদের মধ্যে তো থাকবেই। সেই আনন্দ ছাপিয়ে ব্যান্ডের অন্যতম সদস্য সুমি বললেন কাজ নিয়ে তাঁদের কথা, ‘ছবির জন্য কাজ করা অনেক চ্যালেঞ্জিং। আমরা অনেক ধৈর্য নিয়ে আর ভালোভাবে কাজটা করার চেষ্টা করেছি। আশা করছি, সবার অনেক ভালো লাগবে।’

এর আগে আবু শাহেদ ইমনের বহুল প্রশংসিত ছবি ‘জালালের গল্প’র আবহ সংগীতে কাজ করেছিল চিরকুট। তবে সে ছবিটি ঠিক বাণিজ্যিক ধারার ছবি ছিল না।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছবির নায়ক ইমন ও নায়িকা মিম। ছবির কলাকুশলীর বাইরেও অনুষ্ঠানে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরসহ অনেক শিল্পী উপস্থিত ছিলেন। ‘পদ্ম পাতার জল’ ছবির জন্য অনেক শুভকামনা জানান শাবনূর।

ছবি প্রচারের কথা চিন্তা করে এর জন্য আলাদা একটি ওয়েবসাইট ও ফেসবুক পেজ খুলেছে ‘পদ্ম পাতার জল’ টিম।

পরিচালক তন্ময় তানসেন বলেন, ‘অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করার চেষ্টা করেছি। ইমন ও মিম অনেক পরিশ্রম করে সেরা অভিনয় দেওয়ার চেষ্টা করেছেন। তাদের দুর্দান্ত অভিনয়ে সন্তুষ্ট আমি। আশা করছি, দর্শক হলমুখী হবে।’

‘পদ্ম পাতার জল’ ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন লতিফুল ইসলাম শিবলী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement