Beta

টেলিফিল্মে প্রথম কনসার্ট করলেন তাহসান

২৮ আগস্ট ২০১৬, ১৬:০৬ | আপডেট: ২৮ আগস্ট ২০১৬, ১৬:৩৬

‘ভালোবাসার পংক্তিমালা’ টেলিফিল্মের দৃশ্যে তাহসান খান। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

কনসার্টের স্টেজ প্রস্তুত। তাহসান  খান ও তাঁর ব্যান্ড গান গাওয়ার জন্য স্টেজে এসে হাজির।  তাহসানের গানের যাঁরা ভক্ত এ রকম দৃশ্য তাঁরা হয়তো দেখেছেন বহুবার, বহু কনসার্টে। কিন্তু এবার টেলিফিল্মের ভেতরেই কনসার্ট করবেন তাহসান, তা দেখতে পাবেন টিভির দর্শক।

টেলিফিল্মের নাম ‘ভালোবাসার পংক্তিমালা’। এটি রচনা ও পরিচালনা করেছেন শিহাব শাহীন। এর আগেও বিভিন্ন নাটকে তাহসান  সংগীতশিল্পী হিসেবে অভিনয় করলেও এই টেলিফিল্মটিতে তাঁকে উপস্থাপন করা হয়েছে ভিন্নভাবে।  গতকাল শনিবার সন্ধ্যা ৬টায় রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে তাহসানের কনসার্টের দৃশ্যটি ধারণ করা হয়। 

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে  তাহসান খান এনটিভি অনলাইনকে বলেন, ‘এর আগে বিভিন্ন টেলিফিল্মে গান গাইলেও কনসার্ট কখনো করা হয়নি।  শুটিংয়ের জন্য কনসার্টের সেট দেখে ভালো লাগছে। নতুন অভিজ্ঞতা হলো। এই টেলিফিল্মের জন্য নতুন একটি গানেও কণ্ঠ দিয়েছি আমি।’

পরিচালক শিহাব শাহীন সম্পর্কে তাহসান বলেন, ‘শিহাব ভাইয়ের সঙ্গে কাজ করতে করতে এখন এমন হয়েছে, তাঁর নাটকের গল্প ও চিত্রনাট্য নিয়ে আমি চিন্তা করি না। শিহাব ভাইয়ের প্রতিটা কাজই দারুণ। এই টেলিফিল্মের চিত্রনাট্য না পড়েই আমি কাজ করতে আগ্রহী হয়েছি।’

এদিকে টেলিফিল্মটিতে তাহসান ছাড়া আরো অভিনয় করেছেন ইরেশ যাকের, অপূর্ব, মম,মিথিলা আনন্দ খালেদ, টয়া প্রমুখ। তারকাবহুল টেলিফিল্মটি আসছে ঈদে এনটিভিতে প্রচারিত হবে। টেলিফিল্মটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement