বিজ্ঞাপনের কাজ শুরু করতে যাচ্ছেন মোনালিসা

২৪ এপ্রিল ২০১৬, ১৫:৩৬ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৬, ১৬:২৮

ফিচার ডেস্ক
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনলিসা। ছবি : সংগৃহীত

মডেল ও অভিনেত্রী মোনালিসা দীর্ঘদিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকার পর সম্প্রতি দেশে ফিরেছেন। দেশে ফেরার পর থেকেই নাটক ও বিজ্ঞাপনে কাজ করার অসংখ্য প্রস্তাব পাচ্ছেন তিনি।

মোনালিসা-ভক্তদের জন্য আনন্দের সংবাদ হলো, আগামী ২৯ এপ্রিল যমুনা গ্রুপের একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন সৈয়দ রাসেল।

এ বিষয়ে মোনালিসা বলেন, ‘যমুনা গ্রুপের দুটি বিজ্ঞাপনে কাজ করার জন্য আমি চুক্তিবদ্ধ হয়েছি। একটি ফ্যানের অন্যটি ফ্রিজের। তবে ফ্যানের বিজ্ঞাপনটির শুটিং আগে করব। ’

মোনালিসা আরো বলেন, ‘বহুদিন পর বিজ্ঞাপন করতে যাচ্ছি। আমি বেশ উচ্ছ্বসিত। নতুনভাবে প্রস্তুতি নিচ্ছি। দর্শকরা বিজ্ঞাপনের কারণে আমাকে বেশি চিনেছেন। তাই বিজ্ঞাপনের প্রতি আমার আলাদা ভালোবাসা রয়েছে।’

এদিকে আসছে ১৬ মে সাগর জাহান পরিচালিত নতুন একটি নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন মোনালিসা। এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন তিনি।

এ ছাড়া আরো বেশ কিছু পরিচালকের সঙ্গে কাজ করার কথা রয়েছে বলে জানান মোনালিসা। দেশে ফিরে পুরোদমে কাজ শুরুর আগে বর্তমানে বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের সঙ্গে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী।