Beta

বিয়ের দুই বছর পর গায়ে হলুদ নিরবের

২৭ মার্চ ২০১৬, ১৩:৩৩

ফিচার ডেস্ক
চিত্রনায়ক নিরবের সঙ্গে তাঁর স্ত্রী ঋদ্ধি। ছবি : মিলন

প্রেম করেই বিয়ে করেছিলেন নিরব। ২০১৪ সালের ২৬ ডিসেম্বর পালিয়ে তিনি বিয়ে করেন প্রেমিকা তাশফিয়া তাহের ঋদ্ধিকে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ঋদ্ধিকে বিয়ে করাটা পারিবারিক সম্মতিতে হয়নি, তাই বিয়ের আনুষ্ঠানিকতাও করতে পারেননি তাঁরা। 

তবে পরিবারের সদস্যরা বিষয়টি মেনে নিলে আনুষ্ঠানিকতা করার সিদ্ধান্ত নেন নিরব ও ঋদ্ধি। তাই বিয়ের দুই বছর পর গতকাল শনিবার রাজধানীর গুলশানে একটি রেস্তোরাঁয় নিরব-ঋদ্ধির গায়ে হলুদ সম্পন্ন হয়। তাঁদের গায়ে হলুদের অনুষ্ঠানে কাছের আত্মীয়স্বজন ছাড়া মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। আগামীকাল সোমবার ২৮ মার্চ সেনাকুঞ্জে হবে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। 

এ প্রসঙ্গে এনটিভি অনলাইনকে নিরব বলেন, ‘বিয়েটা যেহেতু আমরা বড় আয়োজন করে করতে পারিনি, তাই এতদিন পর করছি। হয়তো এর আগেও করতে পারতাম, কিন্তু নানা কারণে সেটা সম্ভব হয়নি। ’

এদিকে, পালিয়ে ঋদ্ধিকে বিয়ে করার অপরাধে ঋদ্ধির বাবা-মা নিরবের নামে অপহরণের মামলা দিয়েছিলেন ২০১৪ সালেই। এর পর কিছুদিন বেশ চুপচাপ ছিলেন নিরব। এখন নাকি পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে। ঋদ্ধির পরিবার মেয়ের পছন্দ মেনে নিয়েছে, এমনটিই জানিয়েছেন নিরব। 

নিরব ও ঋদ্ধির পরিচয় হয় ২০১৪ সালের ফেব্রুয়ারিতে, অনেকটা নাটকীয়ভাবেই। দিনাজপুরের মেয়ে ঋদ্ধি সেদিন অটোগ্রাফ নিতে এসেছিলেন নিরবের। ১০ ফেব্রুয়ারি তাঁদের প্রথম ফোনে কথা হয়। আর একুশে ফেব্রুয়ারি রাজধানীর উত্তরায় প্রথম দেখা করেন তাঁরা। ধীরে ধীরে তাঁদের যোগাযোগ রূপ নেয় প্রেমে। প্রেমের সফল সমাপ্তি হয় বিয়ের মধ্য দিয়ে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement