চিত্রশিল্পী হচ্ছেন মিম!

৩০ জানুয়ারি ২০১৬, ১৪:১৭

অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম। ছবি : শামছুল হক রিপন

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম। ছবির নাম ‘দাগ’। ছবিটি পরিচালনা করবেন তারেক সিকদার। ছবিতে মিমের বিপরীতে নায়ক চরিত্র দেখা যাবে বাপ্পীকে।

ভালো গল্পের জন্য অপেক্ষা করছিলেন বলে আগেই জানিয়েছিলেন মিম। ‘দাগ’ ছবির  গল্পে কী এমন আছে যে মিম কাজ করতে আগ্রহী হয়েছেন?

জবাবে এনটিভি অনলাইনকে মিম বলেন, ‘আমি যে ধরনের ছবিতে কাজ করতে আগ্রহী  ‘দাগ’ সেই রকম একটি ছবি। ছবির গল্প চমৎকার।  ছবিতে আমার চরিত্রের নাম সোহানা। সোহানা এখানে চিত্রশিল্পী।  কথা খুব কম বলে। এ ছাড়া  ব্যক্তিত্ববান ও ভালো মনের মানুষ সোহানা। ছবিটির শুটিং ৭ অথবা ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে।’

প্রথমবারের মতো চিত্রশিল্পী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন মিম। তাই ছবির শুটিং শুরু হওয়ার আগেই নিজের বেশভূষা কী হবে সেটা নিয়ে ভাবছেন তিনি। পর্দায় নিজের চরিত্র ফুটিয়ে তুলতে তাঁকে পুরোপুরি চিত্রশিল্পীর গেটআপে থাকতে হবে। এমনটিই জানান তিনি।

মিম আরো বলেন, ‘ছোটবেলায় শখের বশে ছবি আঁকতাম। এরপর কখনো আর ছবি আঁকা হয়নি।  তবে ছবি আঁকার প্রতি আমার আলাদা আগ্রহ রয়েছে। চিত্রশিল্পী চরিত্রে অভিনয় করব জেনে ভালোই লাগছে।’

এদিকে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘সুইটহার্ট’ ছবিটি মুক্তি পাবে আগামী ১২ ফেব্রুয়ারি। এই ছবিতে মিম-বাপ্পী প্রথম জুটি বেঁধেছিলেন। ‘দাগ’ হবে তাঁদের দ্বিতীয় ছবি। ছবিতে অভিনয় করবেন অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সেলিম রেজা প্রমুখ।