Beta

শাকিব ছাড়াই চলছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর শুটিং

২৫ আগস্ট ২০১৫, ১২:১৯

গতকাল এফডিসিতে আবার শুরু হয়েছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ ছবির শুটিং। এফডিসির বিভিন্ন জায়গায় ছবির ছোট ছোট দৃশ্যের শুটিং হচ্ছে। শুটিংয়ে অংশ নিচ্ছেন ছবির নায়ক ইমন, নায়িকা জয়া আহসান ও মৌসুমি হামিদ। এরই মধ্যে গানসহ ছবির মূল শুটিং শেষ, তবে কিছু খুচরো শুটিং করা হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক সাফি উদ্দিন সাফি।

পরিচালক সাফি বলেন, ‘ছবিটি আগামী কোরবানির ঈদে মুক্তি দিতে চাই, যে কারণে আমরা টানা শুটিং করে ছবির কাজ শেষ করছি। ইমন, জয়া আহসান, মৌসুমি হামিদের কিছু কাজ ছিল, যা এফডিসিতে শেষ করছি। শাকিবের শুটিং এরই মধ্যে মোটামুটি শেষ করেছি, যে কারণে তাঁকে ছাড়াই শুটিং চলছে। সম্পাদনা ও অন্যান্য কাজ এগিয়ে যাচ্ছে একই তালে।’ তবে আগামী ৪ সেপ্টেম্বর শাকিব খান দেশে ফিরলে খেলার স্টেডিয়ামে কিছু শুটিং করার কথা জানিয়েছেন পরিচালক। ‘রাজাবাবু’ ছবির শুটিংয়ের জন্য শাকিব খান এখন থাইল্যান্ডে অবস্থান করছেন।

শাকিব-জয়া ছাড়া এই ছবিতে আরো অভিনয় করেছেন ইমন ও মৌসুমি হামিদ। ছবির পাঁচটি গানই লিখেছেন কবির বকুল। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। গানে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা, কনা, তাসিফ, আসিফ আকবর, খেয়া ও সাব্বির।

প্রথম পর্বের মতো এ পর্বের চিত্রনাট্যও লিখেছেন রুম্মান রশীদ খান। ফ্রেন্ডস ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত ছবিটি এ বছরের ঈদুল আজহায় মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে। প্রথম সিক্যুয়াল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ঈদুল আজহায়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement