Beta

শুটিং সন্দেশ

শাকিবের ‘আরো ভালোবাসবো তোমায়’

১৮ ফেব্রুয়ারি ২০১৫, ১৬:২১ | আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৫, ১৬:২৮

মাজহার বাবু
‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির দৃশ্যে শাকিব খান। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

শুটিংয়ের জন্য সারাক্ষণই ব্যস্ত থাকতে হয় শাকিব খানকে। সুপারস্টার শাকিব খান তাই বলতে গেলে অমাবশ্যার চাঁদ। এদিকে এক সাধারণ মেয়ে প্রেমে পড়ে যায় তার। নাম তার পরী। শাকিবের সঙ্গে পরীর কথা হয় শুধু ফোনেই। ফোনে কথা বলতে বলতেই পরিচয় আরো গাঢ় হয় শাকিব আর পরীর। শাকিব অবশ্য কখনো দেখেনি পরীকে। তাই পরীকে দেখতে শাকিব উদগ্রীব। 
একদিন শাকিব বেশ জোর করেই পরীর সঙ্গে দেখা করতে চায়। পরী তাকে সিলেট চলে আসতে বলে। কিস্তু শর্ত হলো শাকিবকে আসতে হবে সাধারণ মানুষের মতো, সুপারস্টার হিসেবে নয়। এতে রাজি হয়ে যায় শাকিব। ফোনে কথা বলা শেষ করে শাকিব সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। 
এমন দৃশ্যই ধারণ করা হচ্ছিল এস এ হক অলীক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির শুটিং লোকেশন।  শুটিং হচ্ছিল এফডিসির তিন নম্বর শুটিং ফ্লোরে। গতকাল মঙ্গলবার ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে আগামী রোববার ২২ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং চলবে বলে জানিয়েছেন পরিচালক এস এ হক অলীক। এই ছবিতে শাকিব খান অভিনয় করেছেন সুপারস্টার নায়ক শাকিব হিসেবেই। আর নায়িকা পরীর চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।
‘আরো ভালোবাসবো তোমায়’ প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহসঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান।
এস এ হক অলীক এনটিভি অনলাইনকে বলেন, “আমি কখনো প্রেম করিনি। এ জন্যই মনে হয় ভালোবাসার অনুভূতিগুলো চলচ্চিত্রের মধ্য দিয়ে বলার চেষ্টা করি। ‘আরো ভালোবাসবো তোমায়’ একটি নিটল ভালোবাসার চলচ্চিত্র। আশা করি আমার আগের চলচ্চিত্রগুলোর মতোই ভালো আরেকটি চলচ্চিত্র দর্শকদের উপহার দিতে পারব।”

অলীকের প্রথম দুই ছবি ‘হৃদয়ের কথা’ এবং ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র নায়ক ছিলেন রিয়াজ। এই প্রথম শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন এস এ হক অলীক। পরীমনির সঙ্গে শাকিব এর আগে ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেছেন। এটি পরীমনির সঙ্গে শাকিবের দ্বিতীয় ছবি। ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন সোহেল রানা ও চম্পা। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement