Beta

পপি আপুর সঙ্গে মিষ্টি সম্পর্ক হয়েছে : পরী মণি

০১ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৭

এবারের ঈদে পরী মণি আসছেন লোক কাহিনীনির্ভর ছবি ‘সোনাবন্ধু’ নিয়ে। এই ছবিতে আরো আছেন চিত্রনায়িকা পপি ও ছোটপর্দার অভিনেতা ডি এ তায়েব। ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন। আগামীকাল শুক্রবার ৪০টি হলে মুক্তি পাবে ছবিটি। এ নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন পরী মণি।

প্রশ্ন: ‘রক্ত’ ছবির পর ‘সোনাবন্ধু’ নিয়ে কতটা আশাবাদী আপনি?

পরী মণি : আশা তো আর ছোট হয় না কারো। ‘রক্ত’ ছবির আগেই ‘সোনাবন্ধু’ করেছিলাম, কিন্তু রিলিজ হচ্ছে দেরিতে। ‘রক্ত’ আর ‘সোনাবন্ধু’ দুটি ছবি একদমই বিপরীত ধরনের ছবি। রক্ত ছবিটা অ্যাকশন ঘরানার ছিল আর এই ছবিটা ফোক ঘরানার। ‘রক্ত’ ছবিতে একধরনের গান ব্যবহার করা হয়েছিল। সেই গানগুলো জনপ্রিয়তাও পায়। আর ‘সোনাবন্ধু’ ছবিতে বাংলার কালজয়ী গানগুলো থেকে নেয়া হয়েছে। আশাবাদের সব থেকে বড় জায়গাটা হলো আমার দেশের দর্শক তো কেউই বাঙালিয়ানাকে হারাতে পারবে না। দিন শেষে আমরা বাঙালিরা বাংলাকেই মা বলে ডাকি, বাংলাতেই বাঁচি। অনেক বছর পর এই ফোক ছবিটা তাই দর্শকের তেষ্টা মেটাবে, এটা আমার বিশ্বাস।    

প্রশ্ন: ‘মহুয়া সুন্দরী’র পর আরেকটা ফোক ছবি, দর্শক কতটা পছন্দ করবে বলে আপনি মনে করেন?

পরী : না, ‘মহুয়া সুন্দরী’ ফোক ছবি ছিল না, সেটি মৈমনসিংহগীতিকা থেকে নেওয়া গল্প, চারশো বছর আগের একটা গল্পকে নতুন করে নির্মাণ করা হয়েছিল।  দুটো ছবিকে আলাদাভাবে দর্শক পছন্দ করবেন।

প্রশ্ন : এই ছবিতে নায়িকা পপির সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

পরী : একটা মাত্র ছোট দৃশ্য ছিল আপুর সঙ্গে।  কিন্তু এই ছবি থেকে পপি আপুর সঙ্গে অনেক মিষ্টি একটা সম্পর্ক হয়েছে। আমাকে অনেক গাইডলাইন দিয়েছেন তিনি, যেগুলো কাজের ক্ষেত্রে আমার অনেক কাজে লাগবে।  

প্রশ্ন : নতুন ছবিটি কি হলে গিয়ে দেখবেন?

পরী : ইচ্ছা আছে আগামীকাল হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবি দেখব, তবে কখন কীভাবে, এখনই তা বলতে পারছি না।

Advertisement
0.8577082157135