Beta

ঈদে ১০৩ হলে চলবে অগ্নি-২

১৬ জুলাই ২০১৫, ১৪:৩৮ | আপডেট: ১৬ জুলাই ২০১৫, ১৫:১৯

ঈদের আনন্দকে কয়েক গুণ বাড়িয়ে দিতে প্রতিবছরের মতো এবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নতুন তিনটি চলচ্চিত্র। এগুলোর মধ্যে একটি ‘অগ্নি-২’। জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার এই ছবিতে অভিনয় করেছেন এ দেশের নায়িকা মাহিয়া মাহি এবং ওপার বাংলার নায়ক ওম। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

সারা দেশের ১০৩টি হলে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুত ‘অগ্নি-২’। জাজ থেকে বলা হয়েছে, আরো হল ছবিটি নিতে চেয়েছিল; কিন্তু সার্ভার স্বল্পতার কারণে এর চেয়ে বেশি হলে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। তবে যারা এই ছবি নিতে চেয়েছিল, তাদের ঈদের পরের সপ্তাহে দেওয়া হবে। জাজের পক্ষ থেকে আরো জানানো হয়, পেনড্রাইভ বা হার্ডড্রাইভে করে ছবিটি আরো বেশি হলে চালানো যেত; কিন্তু এতে পাইরেসি হওয়ার ঝুঁকি বেড়ে যায়। তাই এভাবে তাঁরা কাউকে চলচ্চিত্র প্রদর্শন করতে দেননি।

ছবির গল্পে দেখা যাবে, একটি প্রভাবশালী মহলের হাতে খুন হয় মাহির প্রেমিক। সেই হত্যার প্রতিশোধ নিতেই মাহি হয়ে ওঠে অগ্নি। একে একে সে খুঁজে বের করে হত্যাকারীদের আর শাস্তি দেয় নিজের হাতেই। এই প্রতিশোধ নেওয়ার ক্ষেত্রে তার সহযোগী হয় কলকাতার নায়ক ওম। একপর্যায়ে মাহির প্রেমে পড়ে যায় ওম। কিন্তু মাহি কি শেষ পর্যন্ত ওমের প্রেমে পড়ে? নাকি নিহত প্রেমিকের প্রেমেই মজে থাকে মাহি? এমনই একটি কাহিনী নিয়ে তৈরি হয়েছে রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি ‘অগ্নি-২’।

এই ছবিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, আশীষ বিদ্যার্থী, টাইগার রবি প্রমুখ। ছবির গান লিখেছেন আবদুল আজিজ ও প্রিয় চট্টোপাধ্যায়। এতে কণ্ঠ দিয়েছেন নেহা কাক্কর, আকাশ, মোহাম্মদ ইফরান ও লেমিস।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement