Beta

ঐশীর নতুন গান ‘নীলিমা’

১০ জুন ২০১৭, ১২:২৬

ফিচার ডেস্ক
সংগীতশিল্পী ঐশী। ছবি : সাইফুল সুমন

সংগীতশিল্পীরা ঈদে বিশেষ গান শ্রোতাদের উপহার দিতে চান। অন্যদিকে, শ্রোতারাও প্রিয় শিল্পীর গান ঈদে শোনার জন্য অপেক্ষা করেন। এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী আসছে ঈদ উপলক্ষে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম ‘নীলিমা’। গানটির কথা ও সুর করেছেন ফয়সাল রাব্বিকীন   এবং এর সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ।

গানটি প্রসঙ্গে  ঐশী বলেন, ‘গানটির রেকর্ডিং আমি  কিছুদিন আগে করেছি।  গানের কথা, সুর ও সংগীতায়োজন  অনেক  ভালো হয়েছে। আশা করছি, আমার গান  যাঁরা পছন্দ করেন  তাঁদের গানটি  পছন্দ হবে। কিছুদিন মধ্যে গানটি লিরিক ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।  এ ছাড়া  গানটির  ভিডিও বানানোর পরিকল্পনা করছি।  যেখানে মডেল আমি নিজেই হবো।’

রংপুর শিশু একাডেমিতে দীর্ঘদিন গান শেখেন  ঐশী। ২০০৬ সালে এনটিভির শিশুদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘শাপলা কুঁড়ি’তে গান বিভাগে অংশগ্রহণ করে তৃতীয় স্থান অধিকার  করেন তিনি।

এরপর ২০১৫ সালে ফেব্রুয়ারিতে প্রকাশ হয় ঐশীর প্রথম একক গানের অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’। অ্যালবামটির সুর ও সংগীতায়োজন করেন ইমরান। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। প্রথম অ্যালবামের প্রতিটি গান দিয়ে খুব দ্রুত শ্রোতাদের কাছে পরিচিতি পান ঐশী। ঐশীর প্রথম অ্যালবামে বিভিন্ন ধরনের গান থাকলেও ফোক গান ছিল না। কিন্তু ঐশী ফোক গান গাইতেই বেশি পছন্দ করেন। কনসার্টে ফোক গান করার অনুরোধও বেশি পান বলে জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement