Beta

ইউটিউবে ‘রাজনীতি’র প্রথম ট্রেইলার

৩১ মে ২০১৭, ১৫:৩২

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে বুলবুল বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘রাজনীতি’। ছবিতে অভিনয় করছেন দেশের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। গত ২৯ মে ইউটিউবে প্রকাশ হয়েছে ছবির প্রথম ট্রেইলার।

ট্রেইলারে প্রথমে শাকিব খানকে পাহাড়ে উঠতে দেখা যায়, শেষে দেখা যায় তিনি রাজনীতিবিদ হয়েছেন। অপু বিশ্বাসকেও দেখা যায় রোমান্টিক লুকে। পুরো ট্রেইলার সাজানো হয়েছে শাকিবের সংলাপ দিয়ে। শাকিব ও অপু ছাড়াও ট্রেইলারে দেখা যায় আইটেম গার্ল বিপাশাকে, মেরিলিন মনরোর বিখ্যাত একটি শটে। এ ছাড়া রাজনৈতিক অস্থিরতা, হরতাল ও গাড়ি ভাঙচুরের দৃশ্যও রয়েছে ক্লিপটিতে।

ছবিটি সম্পর্কে বুলবুল বিশ্বাস বলেন, ‘আমি মনে করি বাংলাদেশের বাংলা ছবি বিশ্বের সব জায়গাতে নিজের অবস্থান করে নেওয়ার যোগ্যতা রাখে। কলকাতার ছবি হলেই সেটা বিগ বাজেটের তা নয়। আমি আমার ছবিতে সব ধরনের পূর্ণতা দিয়েছি। তাতে করে কলকাতার যে ছবিগুলো বাংলাদেশে ঈদে রিলিজ হবে তারচেয়ে আমার বাজেট একটু বেশিই ছিল। সবকিছুর পর দর্শক সন্তুষ্ট হলেই আমার কষ্ট সার্থক।’

পরিচালক আরো বলেন, ‘আমি মনে করি বাংলাদেশের দর্শক সব সময়ই দেশের ছবি দেখতে চান। আর আমরাও পরিচালক হিসেবে বাংলাদেশের পরিচালক হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমরা জানি, বাজেটের স্বল্পতার কারণে অনেক ছবিই তার নিজের মতো করতে পারেন না। আমি বিশ্বাস করি, ভালো পরিবেশ পেলে আমাদের দেশের চলচ্চিত্র আগের জায়গায় ফিরে যাবে।’  

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ। ছবিটির গান করছেন ফুয়াদ ও অদিত।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement