Beta

সিডনিতে মোটরসাইকেল গ্যাংয়ের দুই সদস্যের মৃতদেহ উদ্ধার

০৯ ডিসেম্বর ২০১৫, ১৪:০৩

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার সিডনিতে একটি নিষিদ্ধ মোটরসাইকেল গ্যাংয়ের দুই সদস্যের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। এর কিছুদূরেই অন্যজনের মৃতদেহ পাওয়া যায়। আজ বুধবার স্থানীয় সময় দুপুরে দক্ষিণ-পশ্চিম সিডনির পিকটন এলাকা থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশের বরাত দিয়ে এবিসি ডটনেট ডট এইউ জানিয়েছে, স্থানীয় সময় দুপুর ১২টা ২৫ মিনিটে পিকটনের শেল পেট্রলপাম্পের সামনে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়। ড্যারেন ওয়ালেস নামের ওই ব্যক্তি স্থানীয় রিবেলস মোটরসাইকেল ক্লাবের সদস্য। পরে পুলিশ আশপাশের এলাকা খুঁজে অপর এক ব্যক্তির লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিই ওয়ালেসকে হত্যা করেছে। তবে তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সিডনি পুলিশের তদন্ত বিভাগের সুপারিনটেনডেন্ট ওয়েন বেনসন বলেন, নিহত দুই ব্যক্তিই একে অপরের পূর্বপরিচিত এবং নিষিদ্ধঘোষিত একটি মোটরসাইকেল ক্লাবের সদস্য। ঘটনার তদন্ত চলছে।

জানা গেছে, ঘটনার তদন্তের স্বার্থে পেট্রল স্টেশন বন্ধ করে দেওয়া হয়েছে এবং আশপাশের এলাকায় মানুষ ও যান চলাচল সীমিত করা হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা জ্যাক টেইলর বলেন, একটি পানশালায় থাকা অবস্থায় তিনি গুলির আওয়াজ শুনতে পান। পানশালা থেকে বের হয়েই দেখতে পান, পেট্রল স্টেশনে এক ব্যক্তির লাশ পড়ে আছে এবং চারপাশে ছিটানো রক্ত। এ ঘটনার পরপরই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

জ্যাক টেইলর আরো বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তিকে তিনি দেখতে পান। ওই ব্যক্তি গায়ে উল্কি ও মাথার চুল ঝুঁটি বাঁধা ছিল। তবে ওই ব্যক্তিকে আর দেখা যায়নি।

নিউ সাউথ ওয়েলস শিক্ষা অধিদপ্তর জানিয়েছে, ঘটনার পর পরই পিকটনের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ফটক আটকে দেওয়া হয়। এ ছাড়া পিকটন এলাকার নিরাপত্তা জোরদারের কথা জানিয়েছে পুলিশ।

Advertisement