Beta

‘সৌদি রাজার দেহরক্ষীকে কৌশলে রাজপ্রাসাদেই হত্যা করা হয়েছে’

২৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:২২

অনলাইন ডেস্ক

সৌদি রাজার দেহরক্ষী মেজর জেনারেল আব্দুল আজিজ আল ফাগামকে রাজপ্রাসাদের ভেতরেই হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন সৌদি গোপন তথ্য ফাঁসকারী মুজতাহিদ।

সংবাদমাধ্যম পার্সটুডে এক প্রতিবেদনে জানায়, নিজেকে সৌদি নাগরিক হিসেবে পরিচয় দিয়ে তিনি এক টুইটে লেখেন, রাজা সালমান বিন আব্দুল আজিজের দেহরক্ষীকে রাজপ্রাসাদে হত্যার পর এখন বলা হচ্ছে তিনি তাঁর বন্ধুর হাতে নিহত হয়েছেন।

অনেক দিন ধরেই যুবরাজ মুহাম্মাদ বিন সালমান এই দেহরক্ষীকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন বলে তিনি জানান। এর আগেও সৌদি রাজপরিবারের ভেতরের অনেক গোপন তথ্য ফাঁস করেছেন মুজতাহিদ নামের এই সৌদি নাগরিক।

মুজতাহিদ জানিয়েছেন, এ সংক্রান্ত বিশদ তথ্য খুব শিগগিরই ফাঁস করা হবে। এর আগে সৌদি আরবের নির্বাসিত রাজনৈতিক ব্যক্তিত্ব ড. মোহাম্মাদ আল মাসায়ারি সতর্ক করে দিয়ে বলেছিলেন, সৌদি যুবরাজ মুহাম্মাদ বিন সালমান রাজার দেহরক্ষী আল-ফাগামকে হত্যা করতে পারেন। তিনি আরো বলেছিলেন, এই দেহরক্ষীর ওপর আস্থা রাখতে পারছে না সৌদি রাজপরিবার। তাঁকে হত্যা করে মার্কিন ব্ল্যাক ওয়াটারকে নিরাপত্তার দায়িত্ব দেওয়া হতে পারে।

সৌদি যুবরাজ মুহাম্মাদ বিন সালমান স্বেচ্ছানির্বাসিত সাংবাদিক জামাল খাশোগি হত্যার দায় স্বীকার করার পর রাজার দেহরক্ষীর হত্যার ঘটনা ঘটল।

Advertisement