Beta

ঘুম থেকে উঠেই বাগদানের আংটি গিলে ফেললেন নারী!

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫১

অনলাইন ডেস্ক

স্বপ্নে হবু স্বামী বলছেন, বাগদানের আংটিটি রক্ষা করতে হবে। ঘুম থেকে উঠে কীভাবে তা রক্ষা করবেন ভেবে না পেয়ে খেয়ে ফেললেন এক মার্কিন নারী।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ডিয়েগোর বাসিন্দা জেনা ইভান্স গত শুক্রবার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, তিন দিন আগে বাগদানের আংটিটি রক্ষার চিন্তা করে গত মঙ্গলবার তা গিলে ফেলে পাকস্থলীতে রেখেছেন তিনি!

ওই ঘটনার দিন রাতে জেনা ইভান্স স্বপ্নে দেখেন, হবু স্বামী ববি আর তিনি উচ্চগতির একটি ট্রেনের মধ্যে বেশকিছু খারাপ মানুষের কারণে ব্যাপক বিপৎসংকুল অবস্থায় পতিত হয়েছেন। এ সময় ববি তাঁকে আংটিটি খেয়ে ফেলতে বলেন। ঘুম থেকে উঠে মুহূর্তেই এক গ্লাস পানি নিয়ে ট্যাবলেট খাওয়ার মতো করে আংটিটি গিলে ফেলেন জেনা ইভান্স। তখনো ঘুমের ঘোরেই ছিলেন তিনি।

পরক্ষণে ববিকে ফোন করে ঘটনার কথা জানালে বিশ্বাসই হয়নি তাঁর। পরে প্রায় দেড় ঘণ্টা ধরে এ নিয়ে হাসাহাসি করেন দুজন।  

এরপর সহযোগিতার জন্য চিকিৎসকের কাছে গেলে এক্স-রে করানোর পর রিপোর্টে ওই নারীর পাকস্থলীতে আংটিটি দেখা যায়। তা দেখে চিকিৎসকরাও রীতিমতো অবাক হয়ে যান। পরে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে গিয়ে অস্ত্রোপচার করান ইভান্স।

চিকিৎসকের কাছ থেকে আংটিটি নিয়ে আসেন হবু স্বামী ববি। ফের তা গিলে ফেলবেন না, এমন ওয়াদা দিয়ে ববির কাছ থেকে সেটি নিয়ে হাতে পরেন জেনা ইভান্স।

Advertisement