Beta

শান্তিতে পাবজি খেলতে বাবাকে জবাই করল ছেলে

১০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৬

অনলাইন ডেস্ক
অভিযুক্ত রাঘুবীর কুম্বার। ছবি: সংগৃহীত

আলোচিত অনলাইন ভিডিও গেম পাবজি আবারো উঠে এল শিরোনামে। বরাবরের মতোই নেতিবাচক কারণেই আলোচনায় এসেছে অনেকেরই প্রিয় এ গেমটি। শান্তিতে পাবজি খেলতে এবার বাবাকে নৃশংসভাবে খুন করেছে এক ছেলে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের বেলাগাভি জেলার কর্ণাটকে।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে জানা যায়, পাবজি খেলাকে কেন্দ্র করে ২৫ বছর বয়সী রাঘুবীর কুম্বারের সঙ্গে তাঁর বাবা শংক্রাপ্পা কাম্বারের নিয়মিতই ঝগড়া হতো। ৬৫ বছর বয়সী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শংক্রাপ্পা ছেলে রাঘুবীরকে সবসময় পাবজি খেলতে নিষেধ করতেন।

গত রোববার রাতে, বাবা-ছেলের মধ্যে আবারো ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে রাঘুবীর শান্তিতে পাবজি খেলতে বাবাকে হত্যা করেন। এরপর মধ্যরাতের দিকে শংক্রাপ্পার মাথা ও পা কেটে ফেলেন।

অভিযুক্ত রাঘুবীরকে এরইমধ্যে পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

বার্তাসংস্থা পিটিআই-এর এক প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি পাবজি খেলাকে কেন্দ্র করে আরো একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ভারতে। মহারাষ্ট্রের ভিওয়ান্দিতে ১৫ বছর বয়সী এক কিশোর পাবজি খেলতে বাঁধা দেওয়ায় তার বড় ভাইকে হত্যা করে। জানা যায়, নিহত মোহাম্মদ শেখ তাঁর ছোট ভাইকে নিয়মিতই পাবজি খেলতে নিষেধ করতেন। ফলে মোহাম্মদ শেখকে হত্যা করে তাঁর ছোট ভাই।

Advertisement