Beta

কুকুর ছানার চোখে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা (ভিডিওসহ)

০৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৬

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ অনেক কিছুই করে। কিন্তু কখনো কখনো জনপ্রিয়তা পাওয়ার নেশায় তারা ঘটিয়ে ফেলে বীভৎস কাণ্ড। এমনই একটি ঘটনা এবার নিন্দিত হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ওই ভিডিওতে দেখা যায়, পায়ের ওপর পা তুলে চেয়ারে বসে আছেন এক নারী। তাঁর এক হাতে জ্বলন্ত সিগারেট, অন্য হাতে ধরে আছেন ছোট্ট একটি কুকুর ছানাকে। চেয়ারে বসে মনের সুখে সিগারেট টানছেন তিনি। এই দৃশ্যটুকু খুব সাধারণই ছিল। কিন্তু এরপরে তিনি যা করলেন, তা রীতিমতো বীভৎস।

সিগারেট টানতে টানতেই বাঁ-হাতে ঘাড় চেপে ধরে থাকা কুকুর ছানাটির চোখে সিগারেটের ছ্যাঁকা দিচ্ছিলেন তিনি। একবার নয় বেশ কয়েকবার এমনটা করলেন ওই নারী। একটু পর পর সিগারেট টানছেন আর কুকুর ছানাটির চোখে ছ্যাঁকা দিচ্ছেন। আর ব্যথায় লাফিয়ে উঠছে ছানাটি। কুকুরছানাটি যন্ত্রণায় ছটফট করলেও একেবারেই নির্বিকার ছিলেন ওই নারী, যেন কিছুই হয়নি।

দুই মিনিট ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি সম্প্রতি ছড়িয়ে পড়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার কিছু দেশের হোয়াটসঅ্যাপ গ্রুপে। ওই ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন এজিম লি নামের এক ব্যক্তি। তিনি ওই ভিডিও শেয়ার করে মালয়েশিয়ার পুলিশের কাছে ওই নারীকে গ্রেপ্তারের দাবি জানান। তারপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

তবে ভিডিওটি কোথায় তোলা হয়েছে, আর ওই নারীর পরিচয় কী তা অবশ্য এখনো জানা সম্ভব হয়নি। তবে সিঙ্গাপুরের বেশ কয়েকজন দাবি করেছেন যে এটা সেখানকার ঘটনা। এমন পৈশাচিক আচরণের জন্য সামাজিক মাধ্যমে ওই নারীকে ধিক্কার জানিয়েছেন নেটিজেনরা।

Advertisement