Beta

হাঁসের মতো ডাকল হুলো, নেট দুনিয়ার মন কাড়ল!

২৫ আগস্ট ২০১৯, ১৫:১০ | আপডেট: ২৫ আগস্ট ২০১৯, ১৫:৩২

অনলাইন ডেস্ক

বিড়ালকে বলা হয় আদুরে প্রাণী। এই আদুরে প্রাণীকে নিয়ে অনেকেরই শখের অন্ত নেই। তুলতুলে বিড়াল দেখলে অনেকেই তা আলতো করে ছুঁয়ে দেন। অসংখ্য মানুষ ভীষণ আদরযত্নে বিড়াল পোষেন।

তবে আপনি বিড়াল পছন্দ করেন বা না করেন, অন্তর্জালবাসীর একজন হিসেবে আপনি একে এড়িয়ে যেতে পারবেন না। নাচ থেকে শুরু করে গিটার বাজানো—বিড়ালের পদচারণা সর্বত্র। মানুষকে আনন্দ দেওয়া অসংখ্য ভিডিও অনলাইনে পাওয়া যায়।

হিন্দুস্তান টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, বিড়ালের একটি ভিডিও ক্লিপ তোলপাড় ফেলে দিয়েছে অন্তর্জালে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মেলভিন নামের এক বিড়ালছানা একটি বক্সের মধ্যে অবিকল হাঁসের মতো ডাকছে।

যুক্তরাষ্ট্রের এডিনবার্গের পাম ভ্যালি অ্যানিমেল সেন্টারের সারা থর্নটন ভিডিওটি ধারণ করেছেন। এটি তিনি ফেসবুকে শেয়ার করেন গত ১৮ আগস্ট। এ পর্যন্ত ৯৩ হাজারের অধিকবার দেখা হয়েছে ভিডিওটি। এ ছাড়া ভিডিওর নিচে মন্তব্য পড়েছে অসংখ্য। ভিডিওটি শেয়ারও হয়েছে অসংখ্যবার।

সারার ফেসবুক পোস্টের প্রতিক্রিয়া জানিয়ে একজন লেখেন, ‘হাঁস ও বিড়ালের মিশ্র ডাকের মতো মনে হচ্ছে।’ একই রকম অনুভূতি জানিয়ে আরেকজন একে ‘হাঁসবিড়াল’ হিসেবে অভিহিত করেন।

এরপর পশু সেন্টার তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেলভিনকে দত্তক নেওয়ার সংবাদ জানায়। তারা লেখে, ‘আকর্ষণীয়, ছোট্ট মেলভিন তার নতুন মা-বাবার হৃদয় জয় করেছে।’ পোস্টে নতুন পরিবারের সঙ্গে মেলভিনের ছবিও শেয়ার করা হয়।

প্রিয় পাঠক, বিড়ালের এই মিশ্রডাক নিয়ে আপনি কী ভাবছেন?

Advertisement