Beta

ম্যান ভার্সেস ওয়াইল্ড : ধারালো ছুরি হাতে মোদি (ভিডিওসহ)

১০ আগস্ট ২০১৯, ১১:৫৩

অনলাইন ডেস্ক

প্রকাশ পেল অ্যাডভেঞ্চার শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আরো একটি ভিডিও। বনে-জঙ্গলে দুঃসাহসিক অভিযান করে বেড়ানো বেয়ার গ্রিলসের সঞ্চালনায় ডিসকভারি টিভি চ্যানেলের জনপ্রিয় এই অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে দেখা যাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

গত মাসেই ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোর একটি প্রচারণামূলক ভিডিও (প্রোমো) প্রকাশ করেছিল ডিসকভারি চ্যানেল। প্রোমোতে দেখানো হয় নরেন্দ্র মোদি এবং বেয়ার গ্রিলস একটি ভেলায় করে নদী পার হচ্ছেন।

এরপর গত ৮ আগস্ট প্রকাশিত হয় ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোর বিশেষ পর্বটির আরেকটি ভিডিও। তাতে দেখা যায়, লম্বা ঘাসের প্রান্তর পেরিয়ে দৃপ্ত পায়ে এগিয়ে যাচ্ছেন মোদি। নদীর পাড়ে রেইনকোট গায়ে স্মৃতিচারণ করছেন। কখনো আবার বেয়ার গ্রিলসের সহায়তায় লাঠির মাথায় বেঁধে নিচ্ছেন ধারালো ছুরি।

সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ডিসকভারি চ্যানেলের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, অ্যাডভেঞ্চারপ্রিয় বেয়ার গ্রিলসের সঙ্গে নরেন্দ্র মোদির ওই বিশেষ পর্বের শুটিং হয়েছে ভারতের জিম করবেট জাতীয় উদ্যানে। বন্য জীবন নিয়ে মোদির সঙ্গে বিভিন্ন আলোচনা ও অভিজ্ঞতা শেয়ার করতে দেখা যাবে বেয়ার গ্রিলসকে। তাঁদের আলোচনায় উঠে আসবে পরিবেশগত পরিবর্তনের নানা বিষয়।

নিউজ১৮-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, মাত্র সতেরো বছর বয়সে ঘর ছেড়েছিলেন মোদি। এরপর বেশ কিছুদিন হিমালয়ে কাটিয়েছিলেন। কেমন ছিল সেসব দিন, বেয়ার গ্রিলসকে তা জানিয়েছেন নরেন্দ্র মোদি। ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে আরো অনেক অজানা তথ্য জানা যাবে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোর বিশেষ ওই পর্বে। ডিসকভারি চ্যানেলে ১২ আগস্ট ভারতীয় সময় রাত ৯টায় প্রচারিত হবে পর্বটি।

Advertisement