Beta

১৬ কেজি সোনার গয়না পরে ভাইরাল ‘সোনা বাবা’

৩০ জুলাই ২০১৯, ২০:৩০

অনলাইন ডেস্ক

তাঁকে সবাই ‘গোল্ডেন বাবা’ বলেই চেনেন। স্থানীয় লোকজনের কাছে তিনি একজন ধর্মীয় গুরু। আর তিনি সোনার গহনা পরতে খুব পছন্দ করেন। এবার তিনি ভাইরাল হলেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। তাও সোনার গয়না পরেই।

তাঁর নাম সুধীর মাক্কার। থাকেন ভারতের উত্তর প্রদেশে। তিনি ভাইরাল হয়েছেন ১৬ কেজি সোনার গয়না পরে। উত্তর প্রদেশে ২৬তম ‘কাঁওয়ার যাত্রায়’ অংশ নিতে এবার ১৬ কেজি সোনার গয়না পরেন।

সংবাদমাধ্যম গলফ নিউজ এক প্রতিবেদনে জানায়, আগে কাঁওয়ার যাত্রায় তিনি ২০ কেজি ওজনের সোনার গয়না পরেছিলেন। কিন্তু এবার শারীরিক দুর্বলতার কারণে গয়নার ওজন চার কেজি কমিয়ে এবার পরেছেন ১৬ কেজি।

গত ২১ জুলাই রাজধানী দিল্লি থেকে শুরু হয়েছে শিবভক্তদের কাঁওয়ার যাত্রা। সোনার গয়নার জন্য কাঁওয়ার যাত্রায় অন্যতম আকর্ষণ উত্তর প্রদেশের এই গোল্ডেন বাবা। তিনি দাবি করেন, আগে ২-৩ গ্রাম সোনা পরতেন। তিনি নিজের টাকায় কেনা সোনার হার, লকেট, আংটি ও ব্রেসলেট পরেন। এই সোনা কিনতে তিনি কারো কাছ থেকে টাকা নেন না।

গোল্ডেন বাবার দাবি, তাঁর সঙ্গে প্রায় ২৫০-৩০০ ভক্ত যাত্রায় যোগ দিয়েছেন। আর এই যাত্রায় খাদ্য, পানি ও অ্যাম্বুলেন্সের মতো প্রয়োজনীয় জিনিস মজুত রাখা হয়। যাতে কারো কোনো অসুবিধা না হয়। গোল্ডেন বাবার এবারের ছবিও টুইটারে ভাইরাল হয়েছে।

Advertisement