Beta

বিজেপির সদস্য তালিকায় ইমরান খান!

২৮ জুলাই ২০১৯, ১৭:৫১

অনলাইন ডেস্ক

দ্বিতীয়বারের মতো ক্ষমতায় এসে দেশজুড়ে অনলাইনে সদস্য নথিভুক্তকরণের কাজ শুরু করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। আর বিজেপির অনলাইন সদস্যের এই তালিকায় রয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের নাম ও ছবি!

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, বিজেপির অনলাইন সদস্যের ওই তালিকায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের নাম ও ছবি আসল নয়। আর তাই এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে আহমেদাবাদ পুলিশ জানায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের নাম ও ছবি নিয়ে এমন মিথ্যাচার করার অভিযোগে গোলাম ফরিদ শেখ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার কল্যাণে ক্ষমতাসীন বিজেপির সদস্য হিসেবে ইমরান খানের ছবিসহ ডিজিটাল পরিচয়পত্র দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। যেখানে স্পষ্টভাবে তার নাম ও দেশ উল্লেখ রয়েছে।

এ দিকে ডিজিটাল সেই পরিচয়পত্রের ছবি বিভিন্ন হাত ঘুরে আসে আহমেদাবাদ শহরে দলটির সাধারণ সম্পাদক কমলেশ প্যাটেলের মোবাইল ফোনেও। ক্ষমতাসীন এই দলটির সদস্য হিসেবে পাক প্রধানমন্ত্রীর নাম ও ছবি দেখে অনেকটা অবাকই হন তিনি। পরে পুলিশের কাছে একটি এফআইআর দায়ের করেন কমলেশ। মূলত এর পরই বিষয়টি সবার সামনে অবশ্য খোলাসা হয়।

বেশ কিছুদিন তদন্তের পর অবশেষে পুলিশ জানতে পারে, আহমেদাবাদেরই ফরিদ শেখ কাণ্ডটি ঘটিয়েছেন। তার মোবাইল ফোন থেকেই প্রথমে ইমরান খানের ছবিগুলো একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে পাঠানো হয়।

পুলিশের দাবি, ফরিদ নিজেও ক্ষমতাসীন বিজেপির সদস্য হিসেবে অনলাইনে তার নাম নথিভুক্ত করেছেন। মূলত এরপর তিনি নিজের মোবাইল ফোন থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে সদস্য হিসেবে অনলাইন নথিভুক্ত করেন।

Advertisement