Beta

মঞ্চেই কৌতুক অভিনেতার মৃত্যু, দর্শক ভাবল অভিনয়

২১ জুলাই ২০১৯, ১৬:৪৬

অনলাইন ডেস্ক

হলরুমভরা দর্শকের সামনে একের পর এক কৌতুক পরিবেশন করে হাসির ফুলঝুরি ছড়িয়ে যাচ্ছিলেন এক কৌতুক অভিনেতা। তবে একমুহূর্তেই সেই হাসি বদলে গেল কান্নায়। কৌতুক পরিবেশন করতে করতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন সেই কমেডিয়ান।

গত শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ভারতীয় বংশোদ্ভূত ওই কৌতুক অভিনেতার নাম মঞ্জুনাথ নাইডু (৩৬)।

সংবাদমাধ্যম খালিজ টাইমস বলছে, জনপ্রিয় ওই কৌতুক অভিনেতা ভারতীয় বংশোদ্ভূত হলেও তাঁর জন্ম আরব আমিরাতেই। সেদিন দুই ঘণ্টাব্যাপী চলা দুবাইয়ের ওই স্টেজ শোতে তিনিই ছিলেন প্রধান আকর্ষণ। সেভাবে পারফর্মও করে যাচ্ছিলেন। একের পর এক কৌতুক পরিবেশন করে দর্শক মাতাচ্ছিলেন। করতালিতে মুখর ছিল হলরুম। এমন মুহূর্তে মঞ্চেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাইডু।

গণমাধ্যমটি আরো জানায়, অভিনয় করার সময় হঠাৎ করেই অস্বস্তি হচ্ছিল তাঁর। দর্শককে তাঁর সমস্যার কথা বলতে বলতে একটি বেঞ্চে বসেও পড়ে যান তিনি। পরে মঞ্চের ওপর লুটিয়ে পড়ে মারা যান।

তবে দর্শক প্রথমে সেটিকে অভিনয়ের অংশ মনে করে হাসতে শুরু করেছিলেন। পরে বুঝতে পেরে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisement