Beta

‘জয় শ্রীরাম’ না বলায় ফের মুসলিম ব্যক্তিকে বেধড়ক মারধর

২০ জুলাই ২০১৯, ১৭:৪৯

কলকাতা সংবাদদাতা
‘জয় শ্রীরাম’ বলতে না চাওয়ায় ভারতের মহারাষ্ট্রের ঔরাঙ্গাবাদ এলাকায় ইমরান ইসমাইল প্যাটেল নামের এক মুসলিম ব্যক্তিকে মারধর করা হয়। ছবি : সংগৃহীত

জয় শ্রীরাম বলতে না চাওয়ায় ভারতের মাটিতে ফের আক্রান্ত হলেন এক মুসলিম ব্যক্তি। এবার ঘটনাস্থল মহারাষ্ট্রের ঔরাঙ্গাবাদ। গতকাল শুক্রবার ইমরান ইসমাইল প্যাটেল নামের এক হোটেলকর্মীকে বেধড়ক মারধর করে ‘জয় শ্রীরাম’ বলানোর চেষ্টা করে অজ্ঞাত পরিচয় কয়েকজন দুর্বৃত্ত। ঔরাঙ্গাবাদের বেগমপুরা এলাকায় এ ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানা যায়, শুক্রবার সকালে মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ইসমাইল প্যাটেল নামের স্থানীয় ওই ব্যক্তি। সে সময় বেগমপুরা এলাকার হাডকো কর্নারে তাঁর রাস্তা আটকায় ১০ থেকে ১২ জনের অজ্ঞাতপরিচয় দুর্বৃত্ত। এরপর তাঁকে জয় শ্রীরাম বলতে বলা হয়। ইসমাইল ‘জয় শ্রীরাম’ বলবে না জানালে সেখানেই তাঁকে বেধড়ক মারধর করা হয়।

এ সময় ইসমাইলকে মার খেতে দেখে এগিয়ে আসেন গণেশ নামের এক ব্যক্তি ও তাঁর পরিবারের সদস্যরা। তাঁরাই ওই হোটেলকর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এরই মধ্যে অজ্ঞাত পরিচয় ওই দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছে। গোটা বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Advertisement