Beta

মুহূর্তের ভুলে মারাত্মক কাণ্ড, মেয়েসহ নদীতে পড়ল বৃদ্ধার গাড়ি

১৯ জুলাই ২০১৯, ১২:৪৭ | আপডেট: ১৯ জুলাই ২০১৯, ১৩:১৯

অনলাইন ডেস্ক

মুহূর্তের ভুল থেকে কী মারাত্মক ঘটনা ঘটতে পারে, তা মাঝেমধ্যে হয়তো কল্পনাও করা যায় না। অনাকাঙ্ক্ষিত ভুল থেকে ঘটতে পারে মারাত্মক বিপদ। এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গত মঙ্গলবার।

সেদিন বিকেলে নিজের মেয়েকে নিয়ে গাড়ি সাফসুতরো করতে স্থানীয় স্পটলেস কার ওয়াশ সেন্টারে গিয়েছিলেন ৬৪ বছরের এক বৃদ্ধা। গাড়ির কাজ হয়ে যাওয়ার পরেই ঘটে এক দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম নিউজ১৮-তে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, গাড়ির সার্ভিসিং হয়ে যাওয়ার পর চালাতে গিয়ে ভুল করে গাড়ির ব্রেকের বদলে অ্যাকসিলারেটরে পা পড়ে যায় ওই নারীর। ফলাফল, দ্রুতগতিতে সামনের হ্যাকেনস্যাক নদীতে গিয়ে পড়ে গাড়ি। আশপাশে থাকা মানুষ সঙ্গে সঙ্গে ওই নারী ও তাঁর মেয়েকে গাড়ির ভেতর থেকে বের করে আনে। যদিও ঘটতে পারত মারাত্মক দুর্ঘটনা, তবে ভাগ্যক্রমে তাঁদের তেমন চোট লাগেনি বলেই জানা গেছে। বৃদ্ধাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গাড়িটিও তুলে আনা হয় নদী থেকে। এই পুরো ঘটনাটি ধরা পড়েছে সিসি ক্যামেরায়। আর সে ভিডিও  প্রকাশ করে হ্যাকেনস্যাক ফায়ার সার্ভিস বিভাগ। ভিডিওটি প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওটি দেখুন:

Advertisement