Beta

রাজস্থানে ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে নিহত ১৪

২৩ জুন ২০১৯, ২১:১৮

অনলাইন ডেস্ক

প্রচণ্ড ঝড়-বৃষ্টির কারণে ভারতের রাজস্থানে ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে কমপক্ষে ১৪ জন নিহত ও অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, ধর্মীয় অনুষ্ঠানে বারমেরের রাণী ভাটিয়ানি মন্দিরে জমায়েত হয়েছিল বহু মানুষ। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। এলাকাটি রাজধানী জয়পুর থেকে ৫০০ কিলোমিটার দূরে। ঘটনাস্থলে পৌঁছান জেলা প্রশাসনের কর্মকর্তারা, আহতদের বালোত্রা ও জোধপুরে নিয়ে যাওয়া হয়।

ঘটনা নিয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, ‘রাজস্থানের বারমেরে প্যান্ডেল ভেঙে পড়ার ঘটনা দুর্ভাগ্যজনক। স্বজন হারানো পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা, আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।’

ঘটনায় টুইট  করেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলতও। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। দ্রুত উদ্ধার কাজ শুরু করা হয়েছে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।
 
টুইট করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়াও। তিনি লেখেন, ‘বারেমেড়ের জসোলে রাম কথা চলাকালীন দুর্ঘটনায় মৃত্যুর খবরে শোকাহত। যেসব পরিবার তাঁদের স্বজন হারিয়েছে, এই শোকাহত মুহূর্তে তাদের জন্য প্রার্থনা করি।’

আহত ও তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য দলের কর্মীদের আবেদন করেছেন এই বিজেপি নেত্রী। দুর্ঘটনায় আহত ও নিহতদের পরিবারকে আর্থিক সাহায্যের জন্য রাজ্য সরকারকে আবেদন জানিয়েছেন তিনি।

Advertisement