Beta

প্রাক্তন মিস ইন্ডিয়াকে হেনস্থায় গ্রেপ্তার সাত, নিন্দার ঝড়

২০ জুন ২০১৯, ১৮:৪১

অনলাইন ডেস্ক

প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত হেনস্থা কাণ্ডে অভিযুক্ত সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, দুদিনের জন্য সাতজনকেই আপাতত জেলে রাখা হয়েছে। আদালতে তোলার পর জানা যাবে কী হবে পরবর্তী পদক্ষেপ।

সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, গত সোমবার রাতে বাড়ি ফেরার সময় একদল যুবক ধাওয়া করে ঊষসীর গাড়ি। পরে জোর করে গাড়ি থামিয়ে চালককে নামিয়ে বেধড়ক মারধর করে। ঘটনার ভিডিও ধারণ করলে প্রাক্তন ভারতসুন্দরীকেও হেনস্থা করে তারা। গাড়ি ভাঙচুর চালানোর পাশাপাশি ঊষসীর মোবাইল কেড়ে ভিডিওটি নষ্ট করার চেষ্টাও করা হয় বলে অভিযোগ।

গতকাল দিনভর লজ্জাজনক ঘটনাটি নিয়ে তোলপাড়ের পর সরিয়ে দেওয়া হয় দক্ষিণ কলকাতার এক সাব ইন্সপেক্টরকে। একই সঙ্গে শোকজ নোটিশ দেওয়া হয় ওই রাতে ঘটনাস্থলে কর্তব্যরত দুই পুলিশ অফিসারকে।

তাঁদের বিরুদ্ধে অভিযোগ, বারবার অনুরোধ করার পরও তাঁরা নাকি নিগৃহীত চালকের এফআইআর নিতে রাজি হননি।মডেল-অভিনেতা ঊষসীর অভিযোগ, সোমবার মধ্যরাতে বন্ধুকে নিয়ে উবারে করা বাড়ি ফেরার সময় একদল যুবক বাইকে চেপে পিছু ধাওয়া করে তাঁদের। কলকাতার মধ্যস্থল ময়দানের কাছে গাড়িটিকে থামায় তারা। তার পরই চালককে মারধর করতে থাকে বিনা কারণেই।

ঘটনার ভিডিও ধারণের পর রাত আড়াইটা নাগাদ ঊষসী এফআইআর দায়ের করতে যান চারু মার্কেট থানায়। অভিযোগ, সেখানে আক্রান্ত চালকের বয়ান নিতে চাননি সেখানকার কর্তব্যরত পুলিশ। যদিও প্রশাসনের দাবি, পরে পুলিশ প্রধানের নির্দেশে তাঁরা চালকের এফআইআর নিয়ে তদন্ত শুরু করেন।

Advertisement