Beta

বখাটেরা দলে আসুক, চাকরি দেব : মমতা

১৪ জুন ২০১৯, ২১:১৪

কলকাতা সংবাদদাতা

পশ্চিমবঙ্গের বখাটে ছেলে-মেয়েরা তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে ভালো কাজ করলে তাঁদের চাকরি দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ শুক্রবার কলকাতা সংলগ্ন উত্তর ২৪ পরগনা জেলার বীজপুরে আয়োজিত এক জনসভায় এ প্রতিশ্রুতি দেন মমতা।

এ সময় মমতা বলেন, ‘আমি চাই বখাটে ছেলে-মেয়েরা আমার দলে চলে আসুক। রাস্তায় যারা আড্ডা মারে, তারা চলে আসুক। আমি এদের সবার চাকরির ব্যবস্থা করতে চাই।’ এ সময় সব বখাটে যুবকদের বায়োডাটা সংগ্রহ করার দলের নেতাদের নির্দেশ দেন মমতা।

গরিব ছেলে-মেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে উল্লেখ করে মমতা বন্দ্যোপাধ্যায় আরো জানান, গরীব ছেলে-মেয়েদের মধ্যে যাদের চাকরির খুব প্রয়োজন, তাঁদের জন্য কোথাও না কোথাও চাকরির ব্যবস্থা তিনি করে দেবেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী আরো বলেন, ‘অনেক ছেলে-মেয়ে আছে, যারা গরিব। তাদের পয়সা-কড়ি নেই। পড়াশোনা করতে পারেন না। চাকরি পায় না। তাদের বাড়ি কী করে চলবে, সেটা কেউ ভাবেন না। এই সব ছেলে-মেয়েদের কাজের ব্যবস্থা করতে চাই আমি।’

মমতা বলেন, ‘আমি সব সময়ই গরিব মানুষের পাশে থাকার চেষ্টা করি। যারা কোনো কারণে মারা যান, তাঁদের পরিবারের সদস্যদের চাকরি দেওয়ার ব্যবস্থা করি।’

এদিকে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের সন্দেশখালিতে রাজনৈতিক সংঘর্ষে যে দুজন বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে, তাঁদের পরিবার চাইলে পরিবারের সদস্যদের চাকরি দেবেন বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement