Beta

সম্পত্তির লোভে বাবাকে কুপিয়ে ২৫ টুকরা করল ছেলে!

২৯ মে ২০১৯, ১৯:২৭

অনলাইন ডেস্ক

বাবার সম্পত্তির ওপর লোভ ছিল অনেক দিন ধরেই। প্রায়ই নিজের নামে সম্পত্তি লিখিয়ে দেওয়া নিয়ে ঝগড়া হতো দিল্লির শাহদরা এলাকার বাসিন্দা বাবা সন্দেশ আগরওয়াল ও ছেলে আমন আগরওয়ালের মধ্যে। আর সেই বিবাদ চরমে ওঠায় ক্রোধে উন্মত্ত আমন বাবাকে খুন করে।

তারপরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ২৫ টুকরো করে বাবার দেহ। এখানেই শেষ নয়। এরপর ঠাণ্ডা মাথায় দেহের টুকরাগুলো তিনটি বস্তায় ভরে সরিয়ে দেওয়ারও চেষ্টা করে সে। আর দেহ সরাতে সেই সময় আমানকে সাহায়্য করে তার চার বন্ধু।

কিন্তু বস্তা তিনটি নিয়ে বের হতেই বাড়ির সামনে হাতেনাতে ধরা পড়ে সবাই। এদের মধ্যে আমনের তিন বন্ধু পলাতক। পুরো ঘটনাটিকে নৃশংস বলে বর্ণনা করেছেন শাহদরা থানার ডিসিপি মেঘনা যাদব।

সংবাদ মাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, এক বন্ধুসহ অভিযুক্তকে গ্রেপ্তারের পর পুলিশ জানায়, ৪৮ বছর বয়সী সন্দেশের দুই ছেলে ও এক মেয়ে। স্বপক্ষে আমনের অভিযোগ, সম্পত্তি নিয়ে প্রত্যেকদিন ঝগড়া হতো পরিবারে। বাবা নাকি অকারণে বকাবকি করতেন তাঁকে। অবশেষে ধৈর্ষের বাঁধ ভাঙতেই সে খুন করে বাবাকে।

এদিকে মৃত সন্দেশের ভাইয়ের দাবি, এক মাস আগে আমন খুনের হুমকি দিয়েছিল তাঁর বাবা সন্দেশ আগরওয়ালকে। কিন্তু, সে যে সত্যি সত্যিই এভাবে তার বাবাকে খুন করবে তিনি তা ভাবতেও পারেননি।

একই সঙ্গে মৃতের ভাইয়ের আরো অভিযোগ, শুধু আমন একা নয়, তাঁর ভাবি এবং পরিবারের অন্যরাও এই খুনের  সঙ্গে জড়িত।

Advertisement