Beta

ভোটে জেতার পর নুসরাতের সুখবর

২৬ মে ২০১৯, ১৩:৫৪

কলকাতা সংবাদদাতা
অভিনেত্রী নুসরাত জাহান। ছবি : সংগৃহীত

রাজনীতিতে ঢুকেই অভাবনীয় সাফল্য। বিপুল ভোটে লোকসভা নির্বাচনে জয়লাভ। নিজের সম্ভাবনার কথাও জানিয়ে দিলেন দলকে। আর এই জয়ের রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করতে চলছেন নতুন সংসদ সদস্য টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গুঞ্জন চলছে, আগামী মাসেই বিয়ে হচ্ছে তাঁর।

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়লাভ করেন অভিনেত্রী নুসরাত। তিন লাখ ৫০ হাজার ৩৬৯ ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সায়ন্তন বসুকে পরাজিত করেন তিনি। সাংসদ হয়ে এবার টলিউড থেকে সোজা যাচ্ছেন দিল্লিতে। স্বভাবতই উচ্ছ্বসিত নুসরাত।

আর ভোট জয় হতে না হতেই এলো আরো একটি সুখবর। আর মাত্র কয়েকটা দিন। তারপরই হাতে মেহেদি লাগানোর প্রস্তুতি শুরু হয়ে যাবে বলে জানিয়েছে নুসরাতের ঘনিষ্ঠ সূত্র। আগামী জুন মাসের মাঝামাঝি বিয়ে করবেন নুসরাত। এমনটাই গুঞ্জন টলিউডে।

নুসরাতের ঘনিষ্ঠ সূত্র ও টলিউড থেকে জানা যায়, কলকাতার খ্যাতনামা শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে তাঁর। কলকাতার এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর কোর্স করেন নিখিল। আপাতত কলকাতার প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। কর্মসূত্রেই নুসরাতের সঙ্গে পরিচয় হয় তাঁর।

জানা যায়, নিখিল-নুসরাতের বিয়ে কলকাতায় হচ্ছে না। ভারতের বাইরেই বিয়ে হবে তাঁদের। ইস্তাম্বুলে এই বিয়ে হবে বলে জানিয়েছে নুসরাতের ঘনিষ্ঠ সূত্র। এরই মধ্যে ১৯ থেকে ২১ জুন পর্যন্ত এই তিন দিনের জন্য ইস্তাম্বুলের একটি পাঁচতারকা হোটেল বুক করা হয়েছে বলেও জানা যায়। ওই তিন দিনের যেকোনো দিনই বিয়ে হতে পারে তাঁদের।

গত দুই মাস ভোটের কারণে ব্যস্ত ছিলেন নুসরাত। তাই বিয়ে নিয়ে আলোচনার সময়ই পাননি। ভোটের ঝামেলা শেষ হতেই কলকাতার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে এখন চূড়ান্ত ব্যস্ততা চলছে তাঁর। হাতে রয়েছে আর কয়েকটা দিন।

নুসরাতের ঘনিষ্ঠ সূত্র বলছে, পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটসঅ্যাপের মাধ্যমে পৌঁছে গেছে বিয়ের আমন্ত্রণপত্র। সব মিলিয়ে অনেক ব্যস্ত এই অভিনেত্রী।

অবশ্য বিয়ে নিয়ে প্রশ্ন শুনেই এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি নুসরাত।

Advertisement