Beta

মোদিকে বছরে দু-একবার মিষ্টি পাঠান মমতা!

২৪ এপ্রিল ২০১৯, ১৪:২৩

কলকাতা সংবাদদাতা
সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

রাজনীতির মাঠে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তুমুল সমালোচনা করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  মোদিকে রীতিমতো তুলাধোনা করেন মমতা। কিন্তু বলিউডের অভিনেতা অক্ষয় কুমারের কাছে মোদি জানালেন অন্য কথা। মোদিকে বছরে দু-একবার মিষ্টি পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়!

আজ বুধবার প্রকাশিত হয়েছে অক্ষয় কুমারকে দেওয়া মোদির সেই সাক্ষাৎকার।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অক্ষয় কুমারকে বলেন, ‘বছরে দুই থেকে তিনবার মমতা নিজে পছন্দ করে তাঁর জন্য কুর্তা পাঠান। এমনকি বাংলা থেকে ভালো ভালো মিষ্টিও পাঠান মমতা।’

লোকসভা নির্বাচনের আবহে দাঁড়িয়ে রাজনীতি ও ভোট প্রচারের বাইরে গিয়ে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে খোশমেজাজে কথা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রাজনীতির বাইরে দাঁড়িয়ে ভারতের বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের কথা বলতে গিয়ে মোদি প্রথমেই বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা।

মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে জানান, বিজেপির অন্য নেতা-নেত্রীদের সঙ্গে তাঁর কথাবার্তা হলেও নরেন্দ্র মোদিকে তিনি একদমই পছন্দ করেন না। এমনকি মমতা দাবিও করেছেন, মোদির সঙ্গে বন্ধুত্ব করার অনুরোধ জানিয়ে তাঁর কাছে বার্তা আসে।

প্রধানমন্ত্রী মোদি অক্ষয় কুমারকে জানান, একবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাঁর আলোচনা হচ্ছিল মিষ্টি নিয়ে। সেই আড্ডায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। শেখ হাসিনার সঙ্গে মোদির আলাপচারিতায় মোদির মিষ্টি-প্রীতির কথা জানতে পারেন মমতা। তার পর থেকে  মোদিকে বছরে দু-একবার মিষ্টিও পাঠান মমতা।

এর পরেই মোদি বলেন, ‘মমতা প্রসঙ্গে এসব কথা ফাঁস হয়ে গেলে হয়তো তাঁর নির্বাচনী ক্ষেত্রে সমস্যা হতে পারে।’ তবে এসবের মধ্যে রাজনীতি একেবারেই নেই বলেও জানান তিনি।

অক্ষয় কুমারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেন মোদি। কংগ্রেস নেতা গুলাম নবী আজাদের সঙ্গে তাঁর সাক্ষাৎ থেকে শুরু করে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গেও তাঁর যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে, সে কথাও জানান তিনি।

Advertisement