Beta

অস্ট্রেলীয় সিনেটরের মাথায় ডিম ভাঙার ভিডিও দেখুন

১৬ মার্চ ২০১৯, ১৭:০৭

অনলাইন ডেস্ক
অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিং। ছবি : সংগৃহীত

সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিং। তাঁর পেছনে মোবাইলে ভিডিও করছিল এক কিশোর। তাঁর এক হাতে ছিল মোবাইল। আর অন্যহাতে ডিম। এরপর যা ঘটল তার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না ফ্রেজার অ্যানিং।

আজ শনিবার অস্ট্রেলিয়াতে এ ঘটনা ঘটে। সংবাদমাধ্যম ‘দ্য অস্ট্রেলিয়ান’-এ জানানো হয়, ফ্রেজার কুইন্সল্যান্ডের সিনেটর।

গতকাল শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে অস্ট্রেলীয় খ্রিস্টান শ্বেতাঙ্গ জঙ্গি ব্রেন্টন ট্যারান্টের জঙ্গি হামলার পর উল্টো মুসলমানদের নিয়ে বিরূপ মন্তব্য করায় তোপের মুখে পড়েছেন ফ্রেজার। খোদ অস্ট্রেলিয়াতেই ব্যাপক সমালোচিত হন তিনি। এরই পরিপ্রেক্ষিতে হাতে থাকা ডিম ফ্রেজারের মাথায় ভাঙে ওই কিশোর।

ভিডিওতে দেখা যায়, সিনেটর ফ্রেজার অ্যানিং সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন। পেছনে একটি ছেলে মোবাইল ফোনে তা ভিডিও করছে। হঠাৎই সে অন্য হাতে থাকা ডিমটি ফ্রেজারের মাথায় ভাঙে। ফ্রেজার ঘুরে গিয়ে ছেলেটিকে চড় মারেন। মারধরের সময়ও ছেলেটি তা মোবাইল ফোনে ভিডিও করছিল। এরপর লোকটি আরো একটা চড় মারেন ওই কিশোরকে।

এক পর্যায়ে কিশোরটি মাটিতে পড়ে যায়। এ সময় ওই কিশোরকে লাথিও মারেন সিনেটর ফ্রেজার অ্যানিং। পরে নিরাপত্তা কর্মীরা এসে কিশোরটিকে নিয়ে যায়। এরপর কিশোরকে ছেড়ে দেওয়া হয়। ডিম ভাঙা নিয়ে কোনো মন্তব্য করেননি ফ্রেজার।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে গতকাল শুক্রবার জুমার নামাজের সময় দুটি মসজিদে জঙ্গি হামলার ঘটনায় এখন পর্যন্ত ৪৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ওই মসজিদেই নামাজ পড়তে যাওয়ার কথা ছিল বাংলাদেশের ক্রিকেট দলের সদস্যদের।

মসজিদে হামলার পর ওই ঘটনার জন্য মুসলমানরাই দায়ী বলে মন্তব্য করেছিলেন অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিং। তিনি কট্টর অভিবাসনবিরোধী। 

Advertisement