Beta

ট্রাকে চাপা পড়েও তিনি সুস্থ!

১৪ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৩৮

অনলাইন ডেস্ক
চীনের গুয়াংডং প্রদেশের মাওমিং শহরে ট্রাকের নিচে পড়েও অবিশ্বাস্যভাবে বেঁচে যান এক নারী। ছবি : সংগৃহীত

চলন্ত ট্রাকের নিচে চাপা পড়েও অবিশ্বাস্যভাবে বেঁচে গেছেন মোটর সাইকেল আরোহী এক নারী। চীনের গুয়াংডং প্রদেশের মাওমিং শহরে সম্প্রতি এ ঘটনা ঘটেছে।

সিসিটিভিতে ওই দৃশ্যটি ধরা পড়ে। সংবাদ মাধ্যম ‘পিপলস ডেইলি’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি প্রকাশ করে। পরে তা ভাইরাল হয়ে যায়।    

ভিডিওতে দেখা যায়, কোনো ধরনের বড় রকম ক্ষয়ক্ষতি ছাড়াই মোটরসাইকেল আরোহী ওই নারীর ওপর দিয়ে ট্রাক চলে গেলেও অলৌকিকভাবে তিনি বেঁচে গেছেন। 

শুরুতে দেখা যায় এক নারী তাঁর মোটরসাইকেল চালিয়ে রাস্তার একটি মোড় কেবলই ঘুরেছেন, কাছাকাছি সময়েই  একইদিক থেকে এগিয়ে আসতে থাকা একটি ট্রাক খুব কাছাকাছি দুরত্বে মোটরসাইকেলটি ওভারটেক করে বেরিয়ে যেতে চায়। সে সময়ই হঠাৎ ট্রাকটি মোটরসাইকেলে আঘাত করলে আরোহীসহ তা পড়ে যায়। চালক ওই নারী পড়ে যান একেবারে ট্রাকের সামনে। তারপরও ট্রাকটি চলতে থাকে।

ভিডিওতে দেখা যায়, ট্রাকের একটি চাকা মোটরসাইকেলটি দুমড়ে চলে যায়। থামতে বেশ কয়েক সেকেন্ড সময় লাগে ট্রাকটির। ততক্ষণে ওই নারী পিষ্ট হয়ে যাওয়ার কথা। কিন্তু না! অবিশ্বাস্যভাবে ওই সময় ওই নারীকে পেছন দিকে  ট্রাকের নিচ থেকে বেরিয়ে আসতে দেখা যায়। বেশ স্বাভাবিক অবস্থায় তিনি হেঁটে ফুটপাতের দিকে এগিয়ে যান।

গত বছরের ডিসেম্বরে চীনের আরেক শহর লিয়ানইয়ুংগাংয়ে এ রকম আরেকটি ঘটনা ঘটেছিল। সে সময় এক নারী রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাকের ধাক্কায় সেটির নিচে পড়ে যান। তাঁর ওপর দিয়েই ট্রাক চলে যায়, কিন্তু  বড় রকমের কোনো আঘাত ছাড়াই অবিশ্বাস্যভাবে তিনি বেঁচে যান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement