সন্তানদের সামনেই বাবাকে খুন করলেন মা!

১২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৮

যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য লুইজিয়ানায় তিন সন্তানের চোখের সামনেই বাবার বুকে গুলি চালিয়ে হত্যা করেছেন মা। 

মঙ্গলবার বিবিসিতে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, গত শনিবার সকালে লুইজিয়ানার আলেকজান্দ্রিয়া শহরের একটি ওয়ালমার্ট ভবনের কার পার্কিং চত্বরে ওই ঘটনা ঘটে।

আলেকজান্দ্রিয়া পুলিশ জানায়, ক্যায়লা জাইলস (৩১) নামের ওই নারী সন্তানের ভরণপোষণ-সংক্রান্ত বিষয়ে আলাপ-আলোচনার জন্য পরিবার থেকে বিচ্ছিন্ন স্বামী টমাস কোউটি জুনিয়রের সঙ্গে (৩০) ওই দিন দেখা করার সময় তাঁর বুকে গুলি চালান। টমাসকে ঘটনাস্থলেই জরুরি ভিত্তিতে বাঁচানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত সম্ভব হয়নি।

ওই সময় ঘটনাস্থলে ক্যায়লা-টমাসের তিন সন্তান উপস্থিত থাকলেও তাদের কেউ আঘাতপ্রাপ্ত হয়নি বলে নিশ্চিত করেছে পুলিশ। ঘটনার পর তাদের স্থানীয় পুলিশ সদর দপ্তরে নেওয়া হয় এবং পরে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, শনিবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে ওয়ালমার্ট ভবনের কার পার্কিং চত্বরে তারা গুলির খবর পায়। প্রত্যক্ষদর্শীরা স্থানীয় গণমাধ্যমকে জানান, টমাস গুলিবিদ্ধ হওয়ার পর কেউ একজন তাঁকে বাঁচাতে ‘কার্ডিও পালমোনারি রিসাসিটেশন’ (হৃদযন্ত্র ও মস্তিষ্কের ক্রিয়া স্বাভাবিক রাখতে বুকে চাপ ও নিঃশ্বাসে সহায়তা বিষয়ক তাৎক্ষণিক চিকিৎসা) করছিল। ওই অবস্থাতেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। পরে জরুরি উদ্ধারকর্মীরা আরো ২০ মিনিট ধরে টমাসকে বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হন।

স্থানীয় সংবাদমাধ্যম ‘টাউন টক’ জানায়, এর আগে স্ত্রী সহিংস বলে টমাস পুলিশের কাছে একটি ডায়েরিও করেছিল। তবে এখন পর্যন্ত টমাসের স্ত্রী ক্যায়লা কী কারণে গুলি চালিয়েছিল, তা স্পষ্ট করে জানায়নি পুলিশ।

টমাসের ফেসবুক পেজের সূত্রে জানা যায়, ২০১৪ সালে তাঁরা বিয়ে করেন।