Beta

বন্ধু ইমরানের শপথ অনুষ্ঠানে সিধু

১৭ আগস্ট ২০১৮, ২২:৫৭

অনলাইন ডেস্ক

পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খান শপথ নিবেন শনিবার। তিনি নিজে ক্রিকেটার ছিলেন। আর শপথ অনুষ্ঠানে ক্রিকেটারের পা থাকবে না তা কি হয়? ভারতের সাবেক ক্রিকেটার নভোজিৎ সিং সিধু এরইমধ্যে পৌঁছে গেছেন পাকিস্তানের।

সিধু সাংবাদিকদের বলেন, ‘রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে এখানে আসিনি, বন্ধু হয়ে এসেছি।’ ‘বন্ধু’ ইমরানের জন্য উপহারও নিয়েছেন সিধু; একটা কাশ্মীরি শাল।

সিধু জানান, তিনি পাকিস্তানে গেছেন ভালোবাসার বার্তা নিয়ে, ইমরান খানের খুশির অংশীদার হতে।

সিধু জানান, ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির মৃত্যুতে তিনি শোকগ্রস্ত। বাজপেয়ি দুই দেশে বাস যোগাযোগ চালু করেছিলেন।

কবিতা লেখায় সিধুর বেশ পাকা হাত। সাংবাদিকদের দুই লাইন শুনিয়েও দিলেন সিধু।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান তাঁর সময়ের বেশ কয়েকজন ভারতীয় ও পাকিস্তানের ক্রিকেট তারকাকে শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন।

পিটিআইয়ের সিনেটর ফয়সাল জাবেদ জানান, সিধু ছাড়াও ভারতের ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাস্কার ও কপিল দেবকেও আমন্ত্রণ জানানো হয়।

১৯৯২ সালে ইমরানের নেতৃত্বেই বিশ্বকাপ জেতে পাকিস্তান। ইমরান ওই বিশ্বকাপজয়ী দলকে আমন্ত্রণ জানিয়েছেন শপথ অনুষ্ঠানে। নাম মনে আছে তো অন্যদের? জাভেদ মিঁয়াদাদ, ওয়াসিম আকরাম, রমিজ রাজা, ইনজামাম-উল-হক, মুস্তাক আহমেদ, মইন খান ও আকিব জাবেদ ছিলেন ওই দলের মূল তারকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement