Beta

হাজিদের খোঁজখবর নিচ্ছি : ডিআইজি মিজান

০৫ আগস্ট ২০১৮, ১১:৫২

মাসুদ সেলিম, জেদ্দা
বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের দুই অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) সৌদি আরবের জেদ্দায় কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। ছবি : এনটিভি

বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের দুই অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) সৌদি আরবের জেদ্দায় কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল ওই মতবিনিময় সভার আয়োজন করে। গত শুক্রবার জেদ্দায় অ্যাসোসিয়েশনের মিডিয়া সেন্টারে ওই সভা অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাসুদ সেলিম। সভায় সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান ও মিজানুর রহমান।

অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান সাংবাদিকদের জানান, চলতি বছরে হজ করতে আসা হাজিদের সুন্দর ও সফলভাবে হজ করতে সরকার যে যে পদক্ষেপ নিয়েছে, হাজিদের সেসব সেবা পাওয়ার কথা, তাঁরা তা পর্যবেক্ষণ করছেন। হাজিদের সঙ্গে দেখা করে তাঁদের খোঁজখবর নিচ্ছেন।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামান বলেন, প্রবাসীদের কল্যাণে তাঁরা বেশ কিছু পদক্ষেপ হাতে নিয়েছেন, যা খুব শিগগির বাস্তবায়ন হবে। প্রবাসীদের সেবা প্রদানের লক্ষ্যে প্রতিটি থানায় প্রবাসীকল্যাণ সেল গঠন করা হচ্ছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক সাজিদুল ইসলাম, বাহার উদ্দিন বকুল, আনিস সরকার, সৈয়দ আহম্মেদ, রঞ্জু আহমেদ, আল  মামুন শিপন, কাওসার আহমেদ, মোবারাক ভূঁইয়া, হাসান মুরাদ, সাইফুল ইসলাম ও ইকবাল প্রধান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement