Beta

উগান্ডায় মোদির সঙ্গে জুহির সাক্ষাৎ!

০৫ আগস্ট ২০১৮, ১১:১১

অনলাইন ডেস্ক
উগান্ডায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বলিউড তারকা জুহি চাওলা। ছবি : সংগৃহীত

আফ্রিকার দেশ উগান্ডায় বলিউড নায়িকা জুহি চাওলার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ হয়েছে। ভারতের প্রধানমন্ত্রী ও উগান্ডার প্রেসিডেন্টের নিমন্ত্রণে এক সামাজিক অনুষ্ঠানে জুহি চাওলা সাক্ষাৎ করেন।

অভিনেত্রী ও পরিবেশবিদ জুহি চাওলাকে একসঙ্গে তিন দেশে থাকতে হয়! আসা-যাওয়ার মধ্যেই তিনি থাকেন। ভারতের মুম্বাইয়ে তাঁকে অভিনয় ও সামাজিক কাজে যেতে হয়। যুক্তরাজ্যে তাঁর সন্তানরা লেখাপড়া করে। তাদের সঙ্গে দেখা করতে প্রায়ই সেখানে যান। আর উগান্ডায় তাঁর পরিবারের বসবাস।

শেলি ধর পরিচালিত একটি সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। ওই ছবিতে জুহি চাওলার সঙ্গে অভিনয় করছেন বলিউড সুপারস্টার অনিল কাপুর, সোনম কাপুর ও রাজকুমার রাও। কিন্তু এবার তিনি উগান্ডায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উগান্ডার প্রেসিডেন্ট উইয়েরি কাগুতা মুসেবেনির নিমন্ত্রণে। ভারতের সংবাদমাধ্যম মিড ডে এ খবর জানিয়েছে।

জুহি জানান, ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমার শুটিং চলছিল... শুটিংয়ের শেষ দিন তিনি উগান্ডায় যান পরিবার, বিশেষ করে মেয়ের সঙ্গে সময় কাটাতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময়ও নির্ধারিত ছিল। এ সাক্ষাৎ তাঁর জন্য সম্মান ও আনন্দের বলেও জানান এ নায়িকা।

জুহি চাওলার শ্বশুর মাহেন্দ্র মেহতা উগান্ডার স্বনামধন্য নাগরিক ও শিল্পপতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে ‌‌প্রবাসী‌ ভারতীয় সম্মাননা পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে জুহি প্রধানমন্ত্রীকে তাঁর চক অ্যান্ড ডাস্টার সিনেমার একটি মূল কপি উপহার দেন।

১৯৬৭ সালে পাঞ্জাবের লুধিয়ানায় জন্ম নেওয়া জুহি চাওলা অভিনেত্রী, মডেল, চলচ্চিত্র প্রযোজক, কণ্ঠশিল্পী ও পরিবেশবিদ। ১৯৮৪ সালে তিনি মিস ইন্ডিয়া নির্বাচিত হন। দুবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। ১৯৯৫ সালে তিনি জয় মেহতাকে বিয়ে করেন। তাঁদের দুই সন্তান রয়েছে। কেয়ামত সে কেয়ামত তক, রাজু বন গ্যায়া জেন্টলম্যান, দিওয়ানা মাস্তানা, আয়না, মাই ব্রাদার নিখিল জুহি অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement