Beta

জ্যান্ত মুরগি খেয়ে ফেললেন যুবক

০৪ আগস্ট ২০১৮, ০৯:৫১ | আপডেট: ০৪ আগস্ট ২০১৮, ১০:০২

কলকাতা সংবাদদাতা

জ্যান্ত আস্ত একটা মুরগির পালক ছাড়ানোর পর সেটাকে চিবিয়ে খেয়ে ফেললেন এক যুবক। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ভারতের তেলেঙ্গানা রাজ্যের মহাবুবাবাদ জেলায়। যুবকের জ্যান্ত মুরগি চিবিয়ে খাওয়ার ভিডিও এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।

জানা গেছে, তেলেঙ্গানা রাজ্যের মহাবুবাবাদ জেলার কেশামুদ্রাম এলাকার বাসিন্দা দুই যুবক গত মঙ্গলবার রাতে নিজেরা একটি পার্টি করবে বলে ঠিক করেন। সেই পার্টিতে রান্নার জন্য আস্ত একটা মুরগিও বাজার থেকে কিনে বাড়ি ফিরছিলেন তারা। কিন্ত অতিরিক্ত মদ্যপানের কারণে সেই মুরগি আর রান্না করা পর্যন্ত পৌঁছালো না। বাজার থেকে মুরগি কিনে বাড়ি ফেরার সময় নেশার প্রভাবে কাঁচা মুরগিটাকেই খেয়ে ফেললেন এক যুবক।

জানা যায়, বাজার থেকে মুরগি কিনে বাড়ি ফেরার পথে মদের নেশায় ওই দুই যুবক টাল সামলাতে না পেরে স্থানীয় একটি রেল উড়ালপুলের কাছে পাকা রাস্তার ধারে জঙ্গলের ওপর শুয়ে পড়ে। বেশ কিছুক্ষণ পরে ওই দুই যুবকের মধ্যে একজনের প্রচণ্ড খিদে পাওয়ায় তিনি উঠে বসে জ্যান্ত মুরগিকে মেরে তার পালক ছাড়িয়ে কাঁচা খেতে শুরু করে দেন। তবে ওই যুবকের অন্য বন্ধু অবশ্য নেশার ঘোরে ঘুমিয়েই ছিলেন জঙ্গলের ওপর। মদের নেশায় কাঁচা মুরগির মাংস প্রায় অর্ধের বেশি চিবিয়ে খেয়ে ফেলেন ওই যুবক।

এদিকে, ঘটনার সময় পাশের রাস্তা দিয়ে পথচারীরা যাওয়ার সময় ওই কাণ্ড দেখে তা মোবাইল ফোনে ধারণ করে নেয়। এরপরই গোটা ঘটনা সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়ে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, জ্যান্ত মুরগির পালক ছাড়িয়ে কাঁচা মাংস খাওয়ার দৃশ্য। এ ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই হইচই পড়ে যায় গোটা এলাকায়।

স্থানীয় কেশামুদ্রাম থানা সূত্রে জানা গেছে, ওই দুই যুবকের সন্ধানে পুলিশের একটি দল গঠন করা হয়েছে। প্রাণীর ওপর নিষ্ঠুরতা এবং প্রকাশ্যে এই ধরনের অমানবিক আচরণের জন্য তাদের বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছে। তবে পুলিশের প্রাথমিক তদন্তে এখনও পর্যন্ত ওই দুই যুবককে সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement