Beta

খেলা দেখতে রাশিয়ায়, কিন্তু টিকেট যে বাসায়!

২৫ জুন ২০১৮, ২২:২৩

অনলাইন ডেস্ক

দুই হাজার মাইল পথ পাড়ি দিয়ে রাশিয়া এসেছেন তিনি। বিশ্বকাপ ফুটবলে তাঁর দেশের খেলা স্টেডিয়ামে বসে দেখতে চান তিনি। অপেক্ষার প্রহর শেষ হলো, টান টান উত্তেজনা নিয়ে হোটেল থেকে বের হবেন, এমন সময় টের পেলেন খেলা দেখার টিকেটটা তো কাছে নেই! কিছুক্ষণের মধ্যেই মনে হলো এটা তো তিনি তাঁর বাসার ড্রয়ারে রেখে এসেছেন!

মেইল অনলাইন জানিয়েছে, ভদ্রলোকের নাম ডগলাস মরটন। ইংল্যান্ডের ব্রিস্টলের বাসিন্দা তিনি। পানামার বিরুদ্ধে ইংল্যান্ডের খেলার টিকেট জোগাড় করেছিলেন তিনি। সময়মতো ইংল্যান্ড থেকে রাশিয়ার নিঝনি নোভগরদ শহরে এসেও পড়েছিলেন। কিন্তু ম্যাচের টিকেট রেখে এসেছেন ব্রিস্টলের বাসায়!

গতকাল নোভগরদেই অনুষ্ঠিত হয় ইংল্যান্ড ও পানামার ম্যাচ। ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেনের ঝড়ে রীতিমতো উড়েই গেছে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে আসা পানামা। ইংল্যান্ড ৬-১ গোলে জিতেছে ম্যাচটি।

নোভগরদে ডগলাস মরটন যে হোটেলে উঠেছিলেন সে হোটেলেই ছিলেন এক ইংরেজ সাংবাদিক। ড্যান হওয়েলস নামে ওই সাংবাদিক মরটনের কাছ থেকে এ কথা শোনেন। শুনে তাঁর খুব মায়া হয়। তিনি মরটনের একটা ছবি তুলে টুইট করলেন। টুইটারে লেখেন, ‘ডগলাস নামের এ লোকটি ব্রিস্টলে নিজের বাসায় টিকেটটি ফেলে এসেছেন, যদি কেউ পারেন, তাঁর জন্য একটি টিকেটের ব্যবস্থা করে দিন।’

ওই টুইটে কিন্তু কাজ হয়। ড্যান হওয়েলসের কাছে ওই ম্যাচের একটি টিকেটও চলে আসে। খুশি মনে ড্যান হওয়েলস হোটেলে গেলেন। ডগলাস মরটন দুর্দান্ত খুশি হবেন টিকেটটা পেয়ে! কিন্তু এ কি! মরটনকে হোটেলে খুঁজেই পেলেন না ড্যান হওয়েলস। কোথায় গেছেন কেউ জানে না!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement