Beta

গ্রেপ্তার হতে পারেন মেসির ভাই

০৪ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৬ | আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৫

অনলাইন ডেস্ক
লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি। ছবি : সংগৃহীত

গ্রেপ্তার করা হতে পারে আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসিকে (৩৫)। তাঁর ব্যবহৃত নৌকায় রক্তের দাগ ও একটি পিস্তল উদ্ধারের পর গ্রেপ্তারি পরোয়ানার জন্য আবেদন করা হয়েছে।

স্থানীয় সময় গতকাল রোববার আর্জেন্টিনার ফাইয়েরা শহরের একটি ফিশিং ক্লাবে এ ঘটনা ঘটে।

মাতিয়াসের নিরাপত্তারক্ষীর বরাত দিয়ে ডেইলি মেইল জানায়, নিজ বাড়ির কাছেই একটি ফিশিং ক্লাবে যান মাতিয়াস। সেখানে তিনি  একটি দুর্ঘটনায় আহত হন।

পরে  তদন্তকারীরা ওই নৌকায় রক্তের দাগ দেখতে পান এবং একটি পিস্তল উদ্ধার করেন। এর জের ধরে জিজ্ঞাসাবাদের জন্য মাতিয়াসকে খুঁজে বের করতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়।  আইনজীবী জস লুইস ক্যাথরিনা তাঁকে গ্রেপ্তারের জন্য পরোয়ানার আবেদন করেন।

আর্জেন্টিনার বেশ কয়েকটি সংবাদমাধ্যম রক্তের দাগসহ ইঞ্জিনচালিত নৌকাটির ছবি প্রকাশ করেছে। মাতিয়াসের বাড়ি থেকে ২০ মিনিট গাড়ি চালিয়ে যাওয়া যায় এই ফিশিং ক্লাবে।

তবে মাতিয়াসের বিরুদ্ধে এ অভিযোগ অস্বীকার করেছেন তাঁর পরিবার। তাঁরা বলেন, মাতিয়াসের নৌকাটি দুর্ঘটনাকবলিত হয়। এ সময় তাঁর চোয়ালের হাড় ভেঙে গেছে ও মুখের বিভিন্ন স্থানে কেটে গেছে। এখন তিনি একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর একটি অস্ত্রোপচারও করতে হবে।

এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমান শারীরিক অবস্থায় মাতিয়াস কোনো কথা বলতে পারবে না। যদিও তাঁরা হাসপাতালের নাম উল্লেখ করেনি। 

এর আগে ২০১৬ সালেও  মাতিয়াসের একটি গাড়িতে পিস্তল পাওয়া যায়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement