Beta

ব্রাজিলে দিবাযত্ন কেন্দ্রে মদ ঢেলে আগুন, নিহত ৭

০৭ অক্টোবর ২০১৭, ২১:০৭

অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলের মাইনাস গ্যারিসের ছোট শহর জানাউবাতে অগ্নিকাণ্ডে কমপক্ষে সাতজন নিহত হয়েছে। ছবি : ক্যাটার নিউজ এজেন্সি

ব্রাজিলের একটি দিবাযত্ন কেন্দ্রে নিরাপত্তারক্ষীর আগুন দেওয়ার ঘটনায় কমপক্ষে সাতজন নিহত হয়েছে। এর মধ্যে রয়েছে চার বছর বয়সী পাঁচ শিক্ষার্থী, ৪৩ বছর বয়সী একজন এবং আগুন লাগানো নিরাপত্তারক্ষী। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪০ শিক্ষার্থী।

বৃহস্পতিবার ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলের মাইনাস গারিসের একটি ছোট শহর জানাউবাতে এই ঘটনা ঘটে। দেশটির সংবাদমাধ্যম ‘দ্য রিও টাইমস’ এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে,  জানাউবার একটি  শিশু দিবাযত্ন কেন্দ্রের ৫০ জন শিক্ষার্থীর একটি শ্রেণিকক্ষে প্রবেশ করেন ওই নিরাপত্তারক্ষী। তিনি শিক্ষার্থীদের গায়ে মদ ছুড়ে আগুন ধরিয়ে দেন। এরপর নিজের শরীরেও আগুন ধরিয়ে দেন ওই নিরাপত্তারক্ষী। 

দেমিয়াও সোয়ারেস নামের ওই নিরাপত্তারক্ষী ২০০৮ সাল থেকে সেখানে কাজ করছিলেন। তিনি মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন।  

দেশটির প্রেসিডেন্ট মিশেল তেমার টুইটে এ ঘটনায় জানাউবায় নিহতদের জন্য শোক প্রকাশ করেন। এ ছাড়া তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

অগ্নিকাণ্ডে ওই দিবাযত্ন কেন্দ্রটি অর্ধেক পুড়ে গেছে। পুলিশ এই অগ্নিকাণ্ডের পেছনে অন্য কোনো কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement