ইউমিডিজি এ ওয়ান প্রো ও এসটু লাইট এখন বাংলাদেশে

০৬ জুন ২০১৮, ২২:৫১

অনলাইন ডেস্ক
সম্প্রতি রাজধানীর একটি হোটেলে জনপ্রিয় চায়নিজ স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজির নতুন দুটি মডেল এ ওয়ান প্রো ও এসটু লাইটের উদ্বোধন করা হয়। ছবি : সংগৃহীত

স্মার্টফোন জগতে নতুন চমক নিয়ে এ ওয়ান প্রো ও এস টু লাইট চলে এসেছে বাংলাদেশে, দুটি ফোনেরই প্রি-বুকিংয়ে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও গিফট।

গত ৩ জুন রাজধানীর একটি হোটেলে জনপ্রিয় চায়নিজ ব্র্যান্ড ইউমিডিজির নতুন দুটি মডেল এ ওয়ান প্রো ও এসটু লাইটের উদ্বোধন এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে জানানো হয়, আগামী ৮ জুন পর্যন্ত মডেল দুটির প্রি-বুকিং নেওয়া হবে। ক্রেতারা ইউমিডিজি স্টোর, রিসেলার পয়েন্ট, daraz.com.bd ও kiksha.com এ প্রিবুক করলে পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট। এ ছাড়া শুভেচ্ছা উপহার হিসেবে দেওয়া হবে ইউমিডিজি টি-শার্ট, রিস্ট ব্যান্ড ও ব্যাক কভার। ডুয়াল ৪জি সিম, দীর্ঘ ব্যাটারি এবং আকর্ষণীয় ডিজাইনের জন্য ইউমিডিজি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ইউমিডিজি এ ওয়ান প্রো ও এসটু লাইটের মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১১ হাজার ৪৯০ টাকা ও ১৫ হাজার ৯৯০ টাকা। তবে প্রি-বুকিংয়ে বিশেষ মূল্য ছাড়ে যথাক্রমে ১০৪৯০ টাকা ও ১৪৯৯০ টাকায় পাওয়া যাবে।

অনুষ্ঠানে ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, ‘ইউমিডিজি এ ওয়ান প্রো এবং এস টু লাইটের প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রাহকদের অভাবনীয় সাড়া আমাদের এ নতুন দুটি মডেল আনতে উৎসাহিত করেছে।’ তিনি আশা করেন, ফোন দুটি গ্রাহকদের বিশেষ করে তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে সক্ষম হবে। 

অনুষ্ঠানে রেডগ্রিন করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা, অংশীদার, পরিবেশকবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।