Beta

দেশে পণ্যসেবার ডিসকাউন্টের তথ্য জানাবে অ্যাপ

২০ জুলাই ২০১৭, ১৮:০৪ | আপডেট: ২১ জুলাই ২০১৭, ১১:৪৩

অনলাইন ডেস্ক

এখন একটি মোবাইল অ্যাপের মাধ্যমেই পাওয়া যাবে বিভিন্ন পণ্য বা সেবার ডিসকাউন্টের তথ্য। বিশ্বের বিভিন্ন দেশে এই ধরনের অ্যাপ পাওয়া গেলেও বাংলাদেশে প্রথমবারের মতো এই সেবা চালু হলো।

দারুণ কাজের এই অ্যাপটির নাম BDvoucher। আপাতত মোট ২০টি ক্যাটাগরির শতাধিক সাব-ক্যাটাগরির দুই হাজারের বেশি অফার সব সময় পাওয়া যায় অ্যাপটিতে। এ ছাড়া প্রতিদিনই যোগ হচ্ছে প্রচুর ডিসকাউন্ট অফার। 

কখন কোথায় কী ধরনের পণ্য বা সার্ভিসে ডিসকাউন্ট/অফার চলছে সেটা নিমিষেই জানা যায় এই অ্যাপ থেকে। অর্থাৎ মাত্র এক ক্লিকেই পেয়ে যেতে পারেন এ-সংক্রান্ত যে কোনো তথ্য। এ ছাড়া মোবাইল অ্যাপের পাশাপাশি www.bdvoucher.com ওয়েবসাইট থেকেও দেখে নিতে পারেন এসব অফার সম্পর্কে। 

BDvoucher.com কে মার্কেটপ্লেস বলে উল্লেখ করছেন এর নির্মাতা। যেখানে একই জায়গায় সব ধরনের পণ্য ও সেবার ডিস্কাউন্ট/অফরের ইনফরমেশন থাকবে। 
কেনাকাটা করার সময় ছাড় বা অফারের খোঁজে বেশ সময় নষ্ট হয়। তাই এখন থেকে দোকানে দোকানে গিয়ে অফার না খুঁজে www.bdvoucher.com ও BDvoucher Android App এ খুঁজতে পারেন। এতে বাঁচবে সময় এবং টাকা দুটোই। 

যেমন, আপনি যদি একটি ফ্রিজ কিনতে চান, তাহলে সব কোম্পানির শোরুমে গিয়ে তাদের অফার খুঁজে দেখতে হবে। এক শোরুমে গিয়ে দেখলেন ৫% ডিসকাউন্ট, তো অন্য জায়গায় দেখলেন ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনা যায়। আরেক জায়গায় হয়তো ফ্রিজের সঙ্গে কিছু একটা ফ্রিই দিয়ে দিচ্ছে। তখন আপনি নিজেই বিভ্রান্ত হয়ে যাবেন কোনটা কিনবেন আর কোনটা না। 

এই বিভ্রান্তি দূর করতে BDvoucher.com নিয়ে এসেছে চমৎকার এই অ্যাপটি। যা যে কোনো অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করা যায় এবং যার মাধ্যমে এক মিনিটের মধ্যেই পেয়ে যাবেন প্রয়োজনীয় সব তথ্য। 

BDvoucher অ্যাপের সঙ্গে যুক্ত রয়েছে বেশকিছু ফিচার। এ ছাড়া নতুন নতুন আরো সুবিধা যোগ হচ্ছে সেখানে। যেমন, অ্যাপটির ব্যবহারকারীরা তাঁদের মোবাইলের জিপিএস টেকনোলজি ব্যবহার করে জানতে পারবেন তাঁর বর্তমান অবস্থানের আশপাশে কী কী অফার চলছে। সেই সঙ্গে নিজের পছন্দের কোনো অফারের জন্য রিকোয়েস্ট করা, মোবাইলের পুশ নোটিফিকেশন চালু করে অফার সম্পর্কে জানতে পারা, কোনো শপিং মলে বা কেনাকাটা করা যায় এমন জায়গায় গেলেই অটোমেটিক মোবাইল পুশ নোটিফিকেশনের মাধ্যমে জানা যে কোন দোকানে কী কী অফার চলছে। এ ছাড়া নতুন ফিচারের মধ্যে রয়েছে অ্যাপটির মাধ্যমেই বার-কোড স্ক্যান করে ডিসকাউন্ট নেওয়া, মোবাইলে থাকা কোনো পণ্যের ছবি বারকোড স্ক্যানার সামনে ধরলেই স্পেশাল ডিসকাউন্ট পেয়ে যাওয়া, শপিং মলের কোন ফ্লোরে কোন দোকানে কী কী অফার আছে তা থ্রিডি ভিউয়ের মাধ্যমে জানতে পারা। সেই সঙ্গে BDvoucher ব্যবহারকারীদের জন্য রয়েছে স্পেশাল ডিসকাউন্ট, আছে প্রিয়জনকে ডিসকাউন্ট অফার গিফটের সুবিধা, ভয়েস সার্চের মাধ্যমে যে কোনো পণ্য বা সার্ভিসের খোঁজ নিতে পারাসহ বিভিন্ন ফিচার। 

শুধু তাই নয়, ব্যবহারকারীরা চাইলে তাঁদের প্রয়োজনমতো কোনো অফার তৈরির জন্যও অনুরোধ করতে পারবেন। 

এই প্ল্যাটফর্ম ব্যবহার করে ব্যবসায়ীরা তাঁদের অফার দেওয়া পণ্যের প্রচার চালাতে পারবেন। যেহেতু সব মানুষই ডিসকাউন্ট বা অফার পেতে চান সেহেতু এই অ্যাপটির মাধ্যমে সহজেই গ্রাহকদের মন জয় করা সম্ভব বলে মনে করছেন নির্মাতারা।

এ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য ভিজিট করতে পারেন www.bdvoucher.com। প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন অ্যাপটি। এ ছাড়া ফেসবুকে www.facebook.com/BDvoucher থেকেও সব সময় আপডেট পাওয়া যাবে। অ্যাপটির অ্যান্ড্রয়েড ভার্সন ডাউনলোড লিংক https://goo.gl/d2shQf

অ্যাপটি কীভাবে কাজ করে তা জানতে দেখতে পারেন এই ভিডিওটি www.facebook.com/BDvoucher/videos/1620705924666355.

ডিসকাউন্ট অফার সম্পর্কে কোনো প্রশ্ন থাকলে ফোন করতে পারেন ০৯৬১২-৩৩৬৬৯৯ এই নম্বরে বা ইমেইল করতে পারেন info@bdvoucher.com-এ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement