Beta

সাফল্যের স্বীকৃতি পেয়েছে রিভ অ্যান্টিভাইরাস

০৪ মে ২০১৭, ১৭:৪৭

নিজস্ব প্রতিবেদক

যেকোনো ভাইরাস থেকে পরিপূর্ণ সুরক্ষা এবং কম্পিউটার/মোবাইল ফোনের গতিশীল পারফরমেন্স নিশ্চিত করছে রিভ অ্যান্টিভাইরাস। অল্প সময়ে অধিক ভাইরাস শনাক্ত ও অপসারণের জন্য বাংলাদেশের নিজস্ব এই অ্যান্টিভাইরাস এরইমধ্যে অর্জন করেছে অপসোয়াট সিলভার সার্টিফিকেট এবং ভাইরাস বুলেটিন স্বীকৃতি।

এ ছাড়া, বাংলাদেশের ওই একমাত্র সাইবার নিরাপত্তা পণ্য ‘ মাইক্রোসফট ভাইরাস ইনফরমেশন অ্যালায়েন্স’-এর সদস্য।

টার্বো স্ক্যান টেকনোলজি সমৃদ্ধ রিভ অ্যান্টিভাইরাস অন্যান্য অ্যান্টিভাইরাসের তুলনায় অল্প রিসোর্স (কম্পিউটার মেমোরি) ব্যবহার করে অধিক ম্যালওয়ার বা ভাইরাস শনাক্ত করতে সক্ষম। নিজস্ব মেশিন লার্নিং প্রযুক্তির মাধ্যমে ‘জিরো ডে’ ভাইরাস শনাক্তকরণ ও অপসারণে দারুণ কার্যকর রিভ অ্যান্টিভাইরাস।

রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী (সিইও) সঞ্জিত চ্যাটার্জি বলেন, “উপমহাদেশীয় ব্যবহারকারীদের অনেকেই ‘অ্যান্টিভাইরাস ইনস্টল করা হলে পিসি স্লো হয়ে যায়' বলে জানতেন, কিন্তু আমাদের রিভ অ্যান্টিভাইরাস পিসির স্মুথ পারফর্মেন্সের সঙ্গে দেয় হাই ম্যালওয়্যার ডিটেকশন। ফলে, রিভ অ্যান্টিভাইরাস ইনস্টলকৃত পিসি একদিকে যেমন সব ধরনের অনলাইন থ্রেট থেকে নিরাপদ থাকে তেমনি ব্যবহারকারীকে দেয় সবসময় নতুনের মতো পারফর্মেন্স।”

সঞ্জিত চ্যাটার্জি জানান, বাংলাদেশ এবং ভারতে রিভ অ্যান্টিভাইরাসের নিজস্ব ল্যাব থাকায় উপমহাদেশীয় যেকোনো ভাইরাস, সাইবার অ্যাটাক মোকাবিলায়ও যেকোনো গ্লোবাল সাইবার নিরাপত্তা পণ্যের চেয়ে রিভ অ্যান্টিভাইরাস অধিক পারদর্শী ও কার্যকর।

হাই ম্যালওয়্যার ডিটেকশন উইথ স্মুথ পিসি এক্সপেরিয়েন্স সমৃদ্ধ রিভ অ্যান্টিভাইরাস ঢাকা এবং চট্টগ্রামসহ জেলা শহরের অভিজাত কম্পিউটার সামগ্রীর দোকানের পাশাপাশি www.reveantivirus.com থেকে ডেবিট/ক্রেডিট কার্ড কিংবা ক্যাশ অন ডেলিভারিতে অর্ডার করা যাচ্ছে রিভ অ্যান্টিভাইরাস। বাংলাদেশে একমাত্র রিভ অ্যান্টিভাইরাস দিচ্ছে রাত দিন সেবা।

প্রতিষ্ঠানসূত্রে জানা যায়, রিভ অ্যান্টিভাইরাস বর্তমানে অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি শীর্ষক ৩টি ভার্সনে পাওয়া যাচ্ছে। প্রতিটি ভার্সনের সাথেই থাকছে আইওএস, উইন্ডোজ কিংবা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত মোবাইল ফোনের জন্য ওয়েব কিংবা এসএমএস ব্যবহার করে রিমোট অ্যালার্ম, লক, ডাটা ওয়াইপ ও লোকেশন ট্র্যাকারসহ ফ্রি মোবাইল সিকিউরিটি। এ ছাড়া, রিভ অ্যান্টিভাইরাস ইনস্টলকৃত কম্পিউটার থেকে যখন যা ব্রাউজ করা হোক না কেন তা এই মোবাইল অ্যাপে তাৎক্ষণিক জানা যায় বলে ঘরে-বাইরে যেকোনো জায়গা থেকেই নজর রাখা যায় বাসার কিংবা অফিসের পিসিতে।

যে কেউ চাইলে www.reveantivirus.com ওয়েবসাইট থেকে ফ্রি ট্রায়াল ডাউনলোড করে নিয়েও রিভ অ্যান্টিভাইরাসের সব সুবিধা উপভোগ করে দেখতে পারেন। যেকোনো তথ্যের জন্য কল করতে পারেন 01844079181 নম্বরে যেকোনো সময়।

Advertisement