Beta

সাকিবকে ফুল দিতে যাওয়া যুবক এখন শ্রীঘরে

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৮

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ চলাকালীন চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢুকে পড়েছিলেন এক ক্রিকেট সমর্থক। মাঠে গিয়ে সাকিব আল হাসানকে ফুল দেওয়ার অপরাধে ফয়সাল নামের সেই ব্যক্তিকে আটক করা হয়েছে। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে মামলাও করেছে বিসিবি।

ইউএনবির খবরে বলা হয়েছে, গতকাল শুক্রবার রাতে সেই সমর্থকের বিরুদ্ধে ভীতি সঞ্চারের অভিযোগে মামলা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ মামলায় পুলিশ ফয়সালকে আটক দেখিয়েছে বলে জানান চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মইনুল ইসলাম।

বিসিবির সিকিউরিটি সুপারভাইজার আরেফিন হোসেন ইমরান বাদী হয়ে পাহাড়তলী থানায় এ মামলা করেন। মামলায় ফয়সাল আহমেদকে একমাত্র আসামি করা হয়েছে।

আটক তরুণ ফয়সাল আহমেদ নগরীর এনায়েত বাজার এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন ফুল বিক্রেতা।

ওসি জানান, ফয়সাল আইন বিরোধী কাজ করেছেন। নিরাপত্তা বেষ্টনী ডিঙিয়ে তিনি মাঠে ঢুকে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিবকে ফুল দিয়েছেন। তাঁর বিরুদ্ধে আইন অমান্য এবং ভীতি সঞ্চারের অভিযোগ আনা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আফগানিস্তানের সঙ্গে একমাত্র টেস্টের দ্বিতীয় দিন সকালে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে হঠাৎ ইস্টার্ন গ্যালারি থেকে ফুল হাতে মাঠে ঢুকে যায় এক যুবকক। দূর থেকে দৌঁড়ে একেবারে সাকিবের কাছাকাছি চলে যান তিনি। তখন চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের ১০৭ নম্বর ওভার ও দিনের ১১তম ওভারের খেলা চলছিল। সাকিব তখন বল করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। আর তখনই ঘটে এমন অনাকাঙ্খিত ঘটনা।

মাঠে ঢুকে পড়া সেই দর্শক সাকিবকে স্যালুট করে দাঁড়িয়ে ছিলেন কিছুক্ষণ। পরে ফুলের তোড়া হাতে দিয়ে সাকিব আল হাসানকে জড়িয়ে ধরেন! কয়েক মিনিটের এ কাণ্ডে আম্পায়ার-খেলোয়াড়রাসহ সবাই তখন অবাক হয়ে তাঁর দিকে তাকিয়ে থাকেন।

বিসিবির নিরাপত্তাকর্মী ও পুলিশের নিরাপত্তা বেষ্টনী ভেদ করে মাঠে ঢুকে পড়েন তিনি। পরে পুলিশ ও নিরাপত্তা কর্মীরা ফয়সালকে মাঠের বাইরে নিয়ে যায়।

Advertisement