Beta

সম্পর্কে আবদ্ধ হচ্ছেন আজাহার-সানিয়া!

২০ জুলাই ২০১৯, ২০:৪৭ | আপডেট: ২০ জুলাই ২০১৯, ২০:৪৯

স্পোর্টস ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজাহারউদ্দিন ও দেশটির টেনিস তারকা সানিয়া মির্জা  নাকি সম্পর্কে বাঁধা পড়তে চলছেন। ভারতীয় সংবাদ মাধ্যমে খবর, সানিয়া মির্জার বোন আনম মির্জা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আজাহারউদ্দিনের পুত্র আসাদের সঙ্গে। আনমের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আজাহার-পুত্র।

সানিয়ার থেকে সাত বছরের ছোট আনাম। পেশায় ফ্যাশন ডিজাইনার। অবশ্য বছর তিনেক আগে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেনা সানিয়া মির্জার বোন। সেই বিয়েতে গিয়ে ছিলেন সিনেমা ও ক্রীড়া জগতের অনেকেই। সালমান খান, পরিণীতি চোপড়া, ফারহা খান, হুমা কুরেশি, লারা দত্ত ও শোয়েব মালিক—কে না ছিলেন সেই রাজকীয় বিয়েতে!

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজাহারউদ্দিনের পুত্র আসাদের সঙ্গে দেশটির টেনিস তারকা সানিয়া মির্জা ও তাঁর বোন আনম মির্জা । ছবি : সংগৃহীত

কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। তবে শুরুটা জমকালো হলেও বছর দেড়েক পেরোতে না পেরোতেই সেই বিয়ে ভেঙে যায়।

এখন নিজের স্টাইলিং ব্র্যান্ড লেবেল বাজার নিয়ে ব্যস্ত আনম। সানিয়া মির্জা বোনের সেই বিপণী বিতানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সানিয়া মির্জার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন আনম।

সম্প্রতি আজাহার-পুত্র সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, উইথ মাই বেটার হাফ! গত ২৪ ফেব্রুয়ারি ছিল আনমের জন্মদিন। সেদিন আসাদ লিখেছিলেন, প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা। এখনো পাকাপাকিভাবে সম্পর্কে আবদ্ধ হননি দুজন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এমন ছবি পোস্টই স্পষ্ট প্রেমের দুনিয়ায় আপাতত ঝড় তুলেছেন দুজন। দ্রুত ছাদনাতলায় দুজনকে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

Advertisement